৪৬ বছর বয়সে নতুন রূপে স্টিমারে ঝ’ড় তুললেন রচনা

জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। একসময় তার সিনেমা দেখতে উপচে পড়া ভির জমত কলকাতার সিনেমা হলগুলোতে। বর্তমানে তিনি সিনেমাতে অভিনয় না করলেও যুক্ত আছেন রিয়ালিটি শো-তে।

এছাড়াও তাকে সোশ্যাল মিডিয়াতে সবসময়ই সরব থাকতে দেখা যায়। দুর্গাপূজা, লক্ষ্মীপূজা উদযাপন কিংবা জন্মদিনের পার্টি, মজার সব ছবি ও ভিডিও অভিনেত্রীকে ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যায়। কিছুদিন আগে অভিনেত্রীর পোস্ট করা তার জন্মদিনের থিম পার্টির ছবি ভাইরাল হয়েছিল। যেখানে ‌‘চামেলি’র সাজে দেখা গিয়েছিল রচনাকে।

এবার সাদা জিন্স ও ক্রপ টপে দেখা গেল অভিনেত্রীকে। আর মাঝ দরিয়ায় স্টিমারে উঠে জমিয়ে নাচলেন। শুক্রবার নিজের ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ‘ফিল ইট রিল ইট’ গানের সঙ্গে রচনার এই নাচ নিমেষে নেট দুনিয়ায় ভাইরাল।

সম্প্রতি ৪৬ বছরের জন্মদিন উদযাপন করেছেন রচনা। নিজের বার্থ ডে পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন তিনি। তবে সৌন্দর্য আর ফিটনেসে যেকোনো বর্তমান প্রজন্মের নায়িকাদের টেক্কা দেয়ার ক্ষমতা রাখেন এই অভিনেত্রী। তার ভক্তের সংখ্যাও কিন্তু নেহাত কম নয়।

অভিনয়ের পাশাপাশি গত ১০ বছর ধরে ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালিকা হিসেবে ভীষণই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে হাজারও ব্যস্ততার ফাঁকে সময় বের করে বন্ধুদের নিয়ে নদীতে বেড়াতে গিয়েছিলেন রচনা। অভিনেত্রীর এই বেড়াতে যাওয়ার উদ্দেশ্য ছিল বন্ধুর জন্মদিন উদযাপন করা।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …