খা’লার সাথে ২৬ বছর যা’বত প’রকী’য়া, ট্রাং’কে লু’কিয়ে প্রা’ণ গেল ভা’গনে’র!

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নি’খোঁ’জের দেড় মাস পর মুন্সীগঞ্জে সেপটিক ট্যাং’ক থেকে এক যু’বকে’র ম’র’দে’হ উ’দ্ধা’র করেছে পু’লি’শ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উ’পজে’লার রামপালের শিকদারবাড়ির একটি সেপটিক ট্যাং’ক থেকে তার ম’র’দে’হ উ’দ্ধা’র করা হয়।

নি’হ’ত যু’বকে’র নাম কাজী রফিকুল ইসলাম রনি (৩৮)। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা থা’না’র লা’লপুর এলাকার মৃ’ত কাজী জাহের উদ্দিনের ছেলে।

এর আগে গত ২ নভেম্বর নি’খোঁ’জ হন র’নি। নি’খোঁজে’র পর অনেক খোঁজ করে তাকে না পেয়ে গত ৬ নভেম্বর তার ছোট ভাই মো. আমিনুল ইসলাম ফতুল্লা থা’না’য় একটি সা’ধার’ণ ডা’য়ে’রি করেন।

এদিকে এ ঘ’টনা’য় নি’হ’তের খা’লা রু’মা বেগম (৫১) ও কাজের বু’য়া আ’ম্বিয়া’কে (৩২) আ’ট’ক ক’রেছে পু’লি’শ। এ স’ম’য় আ’ট’ক রু’মা বে’গম স্বী’কারো’ক্তিমূ’লক জ’বা’নব’ন্দি দিয়েছেন।

সদর থা’নার ওসি মো. আ’বুব’কর সি’দ্দিক জা’নান, কাজী রফিকুল ইসলাম র’নির স’ঙ্গে তার দূ’রস’ম্প’র্কের খা’লা রুমা বে’গ’মের প’রকী’য়ার স’ম্প’র্ক ছিল। রু’মার স্বা’মী জসিম উদ্দিন খ’ন্দ’কার ঢা’কার বা’ড্ডা’য় থা’কেন। রনি ক’থি’ত খা’লার’বাড়ি যেতেন এবং সে’খা’নে লু’কিয়ে রা’তযা’পন করতেন।

এ’কপ’র্যা’য়ে র’নির অ’ন্য’ত্র বি’য়ে ঠি’ক হয়, এতে বা’দসা’ধে রু’মা। এ জন্য তাকে জো’র করে নি’জের বা’ড়িতে নি’য়ে রা’খতে’ন তি’নি।

ঘটনার দিন গত ২ ন’ভেম্ব’র সকাল সাড়ে ১০টার দিকে এক স’ব’জি বি’ক্রে’তা দে’খে ফেলবে এই লো’কল’জ্জা’র ভয়ে ঘ’রের ভেতর একটি কা’পড় রা’খার ট্রাং’কে’র ভেতর লু’কা’য় রনি। এ’কপ’র্যায়ে ট্রাং’কের লক লেগে যায়। ২ ঘ’ণ্টা পর রু’মা ট্রাং’ক খু’লে দেখেন রনির মা’রা গে’ছেন। সারা দিন এবং রা’ত পে’রিয়ে প’র দিন ভো’রে রনির ম’রদে’হ রু’মা এবং আ’ম্বি’য়া মি’লে সে’পটি’ক ট্যাং’কে’র ভে’তরে ফে’লে দেয়।

Check Also

প্রথম সন্তান কন্যা হওয়ায় গৃহবধূকে তাড়িয়ে দিলো স্বামীর পরিবার

এক বছরের সংসার জীবনে ছেলে সন্তান উপহার দিতে পারেনি। তাই গাইবান্ধার সাদুল্লাপুরে রোকসানা খাতুন (২৩) …