হিরো আলম বললেন ‘আমি কী দোষ করছি’

কোনো বাধাই তাকে থামিয়ে রাখতে পারে না। সব বাধা পেরিয়ে এগিয়ে চলেছেন হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় তার ব্যাপক পরিচিতি। সাহস করে নিজেই সিনেমায় টাকা ঢেলে হয়েছেন নায়ক। সিনেমার নামও দিয়েছেন সাহসী হিরো আলম। সব খানেই হিরো আলমের পদচারণা। তিনি নিয়মিত গানও গাইছেন। বর্তমানে গানেই ব্যস্ত অভিনেতা হিরো আলম। নিজেকে নিয়ে লিখেছেন বইও। কারণ আলম মনে করেন তার সংগ্রামী জীবনের কথা মানুষ জানুক। সবাইকে গিয়ে তো আর এই সংগ্রাম কষ্টের গল্প শোনানো যাবে না। তাইতো বই লিখেছেন তিনি। কারণ আলম মারা গেলেও যেন মানুষ এই বই পড়ে তার সম্পর্কে জানতে পারেন।

একটি অনলাইন প্ল্যাটফর্মের সাক্ষাৎকারে হিরো আলম একজন বিনোদন দুনিয়ার মানুষ হিসেবে কেন রাজনীতিতে এলেন মানে এমপি নির্বাচন করলেন। তা জানতে চাওয়া হয়। উপস্থাপিকা বলেন যে একজন এন্টারটেইনারকে সাধারণত মানুষ রাজনীতিতে জড়িয়ে পড়া পছন্দ করেন না।

এ নিয়ে হিরো আলম বলেন, দেখুন আমার সব কিছুতেই দোষ। কোনো কিছুই ওদের সহ্য হয় না। যখন ভাইরাল হলাম মানুষ কইলো ও আবার কিসের হিরো। পরে তো নিজে সিনেমা প্রযোজনা করে হিরো হলাম। আবার নির্বাচন করলাম। সেটা নিয়াও সমস্যা।

তিনি উদাহরণ টেনে বলেন, মমতাজ, নায়ক ফারুক, মাশরাফী, কবরী আপা সবাই তো এন্টারটেইনার। তারা রাজনীতি করলে যদি সমস্যা না হয়। আমি করলেই দোষ? আমি কী দোষ করছি। আমি নির্বাচিত হইনি। তবে আমার ক্যাম্পেইন থেকে শুরু করে সবখানেই সফল ছিলাম।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …