হাতে শাঁখা-পলা, সিঁথিতে চওড়া সিঁদুর পরে যশের সঙ্গে মন্দিরে নুসরাত!

যশ দাশগুপ্ত আর অ’ভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের স’ম্পর্কের গুঞ্জনের মধ্যেই ভাই’রাল হল ‘র’হস্যজনক’ একটি ভিডিও। যে ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই উঠে চলেছে একের পর এক প্রশ্ন। খবর বাংলা নিউজ ১৮ এর।

এমনিতেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের স’ম্পর্কের টানাপোড়েন নিয়ে গত কয়েকদিন ধরেই জলঘোলা হচ্ছে টলিপাড়ার অন্দরে। এরই মধ্যে গো’লাপি শাড়িতে সেজে, গায়ে আঁচল দিয়ে যশ-নুসরাতকে দেখা গেল দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে। নুসরাতের হাতে বাঙালি হিন্দু বিবাহিত মহিলাদের মতোই শাঁখা-পলা দেখা গিয়েছে । তাঁর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। তবে কেন, কী’ উদ্দেশ্যে ওই রকম সাজে যশের সঙ্গে তিনি দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি। অন্যদিকে, নেটিজেনদের অনেকের মনেই স’ন্দেহ উঁকি দিচ্ছে, তা হলে কী’ চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন যশ-নুসরাত? নাকি কোনও সিনেমা শুটিং চলছিল?

আর শুধু তাই নয়, ওই ভিডিওতে দেখা গিয়েছে ম’দন মিত্রকে। তৃণমূলের জনপ্রিয় ওই নেতার সঙ্গে বহুক্ষণ যশ-নুসরাতকে হাসতে হাসতে কথা বলতে শোনা গিয়েছে। তবে তাঁরা কী’ বিষয়ে কথা বলছিলেন, কেনই বা তিনজনে একসঙ্গে দক্ষিণেশ্বরে গিয়েছিলেন তা এখনও অজানা।

টলিপাড়ায় সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। অ’ভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের সঙ্গে প্রখ্যাত বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সত্যিই বিচ্ছেদ হয়ে যাবে কী’ না সে উত্তর অবশ্য এখনও সকলেরই অজানা। তবে দু’জনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলে সেই আশ’ঙ্কাই সত্যি বলে মনে হচ্ছে। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কতে এক বিলাসবহুল বিবাহ অনুষ্ঠানে সাত পাকে বাঁ’ধা পড়েন নিখিল-নুসরাত। মু’সলিম, হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে হয়েছিল তাঁদের। কিন্তু আড়াই বছরের মা’থায় বিয়েতে কালো মেঘের ঘনঘটা।

অ’ভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা নাকি ভাল চোখে দেখছেন না নুসরাতের স্বামী নিখিল। আর এর জেরেই তাঁদের স’ম্পর্ক এখন প্রশ্ন চিহ্নের মুখে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে একে অ’পরকে ‘আনফলো’ করে দিয়েছেন নিখিল-নুসরাত। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে বহু পোস্টও সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছেন নায়িকা। এই মুহূর্তে নুসরাতের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে গত বছর বিবাহবার্ষিকী’র সময় নিখিলের সঙ্গে পোস্ট করা একটি ছবি ও তাঁদের প্রি-ওয়েডিং ভিডিওটি এখনও তাঁর ওয়ালে রয়েছে। কিন্তু তারপর থেকে আর কোনও পোস্টই নিজের হ্যান্ডেলে রাখেননি নুসরাত।

শুধু তাই নয়, গত ৮ জানুয়ারি ছিল নুসরাতের জন্ম’দিন । ৩১ বছরে পা দিলেন নায়িকা। কিন্তু ওই বিশেষ দিনেও স্ত্রী’’কে সোশ্যাল মিডিয়ায় কোনও শুভেচ্ছা-বার্তা জানাননি নিখিল। এমনকি নুসরাতের জন্ম’দিনের পার্টিতেও দেখা যায়নি নিখিলকে। যা বেশ অ’বাক করেছে নেটিজেনদের। আবার অন্যদিকে, যশের শুভেচ্ছা-বার্তা নিজের ইনস্টা স্টোরিতে একের পর এক শেয়ার করে গিয়েছেন নুসরাত। কোনও কিছুই অবশ্য চোখ এড়ায়নি দর্শকদের।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …