স্বামী ও মেয়েকে নিয়ে যমজ দুই ছেলের জন্মদিন পালন করলেন সানি লিওন, রইলো পুরো অ্যালবাম

সানি লিওন কে চেনেন না, এমন মানুষ এদেশে হয়তবা কমই আছে। তবে করণজিৎ কৌর থেকে সানি হয়ে ওঠার রাস্তাটা মোটেও সহজ ছিল না।

ছোটবেলার কিছু অসুখকর স্মৃতি এখনও বয়ে বেড়াচ্ছেন তিনি। শিখ পাঞ্জাবি পরিবার মেয়ে সানির বাবা-মা কানাডায় থাকতেন। তাঁর জন্মও সেখানে। পরবর্তীকালে সানির কৈশোর কেটেছে আমেরিকায়। একসময়ের পর্ন স্টার হলেও ক্রমেই বলিউডে জনপ্রিয়তা অর্জন করেছেন সানি লিওন। কখনও কালো বিকিনি, কখনও আবার ফ্লোরাল সুইমস্যুটে মোহময়ী সানি লিওন। প্রসঙ্গত, খুব শীঘ্রই বিক্রম ভাট-এর ‘অনামিকা’ বলে একটি ছবিতে দেখা যাবে সানিকে।

কিন্তু সে সব ভুলে নায়িকা মেতেছেন নিজের সন্তানদের জন্মদিনে। সবে সবে ৩ সন্তানের মা হয়েছেন তিনি। প্রথমে একজন কন্যাকে দত্তক নিয়েছিলেন সানি তারপর আরও দুটি সন্তান সানি ও ড্যানিয়েল ওয়েবারের ঘরে আসে। না, নিজের নাড়ি ছিড়ে জন্ম দেননি ওই দুই যমজ ছেলেকে, তবে দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে সানির এখন ভরা সংসার।

সম্প্রতি তাদের জন্মদিনে কেক কেটে নিজের লনে আনন্দ উপভোগ করলেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে বেশ আনন্দে রয়েছেন সবাই। তিন বছর সম্পন্ন হল এই দুই খুদের। ইতিমধ্যেই বাচ্চাদের জন্মদিনের ছবি পোস্টও করেছেন সানি, সঙ্গে আবেগঘন ভিডিও শেয়ার করেছেন সমাজ মাধ্যমে তিনি। তুমুল ভাইরালও হয়েছে সেই ভিডিও।

মাত্র কয়েক বছর আগে একটি ২১ মাসের কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। ছোট্ট নিশাকে নিজেদের মধ্যে পেয়ে যারপরনাই খুশি হয়েছিলেন এই সেলেব দম্পতি। ২০১৭ তে কারা’-র ওয়েব পোর্টালে সন্তান দত্তক নিতে চেয়ে আবেদন করেছিলেন সানি। সেখান থেকেই সানি ও ড্যানিয়েলকে নিশার কথা জানানো হয়েছিল। জানা যায়, সানির আগে ১১ জন দম্পতি নিশাকে দত্তক নিতে আপত্তি জানিয়েছিলেন। কিন্তু নিশার গায়ের রং, শারীরিক অবস্থা, পারিবারিক ইতিহাস কোনও কিছু নিয়ে প্রশ্ন না করে তাকে গ্রহণ করেছিলেন সানি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …