স্বামীর সংসার ছেড়ে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের সখীপুরে প্রেমের টানে স্বামীর সংসার ছেড়ে প্রেমিকের বাড়িতে ৫ দিন যাবত অবস্থান নিয়েছে এক প্রেমিকা। এদিকে ঘটনার পরের দিন হতেই সোনা মিয়ার ছেলে প্রেমিক জাহাঙ্গীর আলম উধাও। উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, আকন্দপাড়ার প্রতিবেশি চাচাতো ভাই বোন একই ক্লাসে পড়তো। সেই থেকেই তাদের পছন্দ আর ভালবাসা। পরে মেয়েটির পাশ্ববর্তী গ্রামে বিয়ে হলেও তাদের মোবাইলে সম্পর্ক থেকেই যায়। গত ৮ দিন আগে তাদের সম্পর্কের কথা স্বামীর কাছে ধরা পরলে মেয়েটি ছেলেটিকে বিয়ের চাপ দেয়। পরে মেয়েটি স্বামীর সংসার ছেড়ে ৫ দিন আগে গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ছেলের বাড়িতে অবস্থান নেয়।

পরে মেয়ের পরিবার খবর পেয়ে এলাকার চেয়ারম্যান ও মেম্বারকে জানায়। ঘটনার পরদিন সালিশী বৈঠকে বিষয়টি মীমাংসা করা হলেও একদিন পরেই ছেলের পরিবার মীমাংসা না মেনে ছেলেকে ভাগিয়ে দেয়। তারপর থেকেই মেয়েটি ছেলের বাড়িতে অবস্থান নিয়ে আছে।

এদিকে জাহাঙ্গীরের পরিবার ছেলের বয়স কম ও অবিবাহিত এবং মেয়ে বিবাহিত ও বয়স বেশি দাবি করে ছেলেকে অন্যত্র পাঠিয়ে দেয়ার বিষয়টি স্বীকার করেন।

মেয়ের বাবার দাবি জাহাঙ্গীর তার মেয়ের সংসার ভেঙে দিয়ে এখন পালিয়ে বেড়াচ্ছে। পরিবারের পক্ষ থেকেও এর কোন সুরাহা করছেন না। বিষয়টি মীমাংসা তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

দাড়িয়াপুর ইউপি চেয়ারম্যান আনসার আলী আসিফ বলেন, উভয়পক্ষ নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হলে মেয়ে পক্ষ মানছে, ছেলে পক্ষ মানছে না বলে জানান।

সখীপুর থানার ওসি মো. আমির হোসেন বলেন, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বাস স্ট্যান্ডের পাশে পড়েছিল বস্তাভর্তি টাকা

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া বাজারে পাবনা বাস স্ট্যান্ডের পাশে পরিত্যক্ত অবস্থায় একটি টাকার বস্তা পাওয়া গেছে। …