স্বামীর মা’র’ধ’রে অ’সুস্থ হয়েই মা”রা’ যান ‘ইয়ে রি’স’তা ক্যা ক’হেল’তা হ্যায়’-খ্যাত অ’ভি’নেত্রী দিব্যা, বি’স্ফো’রণ দে’বলী’নার’

স্বামী গগ’ণ গ’ব্রু অ’ত্যা’চা’র ক’র’তেন দি’ব্যা ভাট’নগ’রের উ’পর। দি’নের পর দিন ধরে স্বা’মীর অ’ত্যা’চার স’হ্য করতে না পে’রেই’ অ”সু’স্থ’ হয়ে প’ড়েন অ’ভি’নেত্রী। তার জে’রে’ই শেষ পর্য’ন্ত জী’ব’নের স’ঙ্গে আর ল’ড়া’ই করতে পা’রে’নি দি’ব্যা।

‘ইয়ে রি’স’তা ক্যা ক’হেল’তা হ্যায়’-খ্যাত অ’ভি’নেত্রী দিব্যা ভাটন’গরে’র মৃ”ত্যু’র পর এ’ভাবে’ই বি’স্ফোর’ক অ’ভি’যোগ করলেন দেব’লী’না ভট্টাচার্য। র’বিবার ভোর ৩টে না’গাদ মৃ’ত্যু’ হয় দিব্যা ভা’টন’গরের। দি’ব্যা’র মৃ’ত্যু’র পর থে’কেই জো’র শো’রগো’ল শুরু হয়ে যায়।

স্বামী গগ’ণ গ’ব্রুর অ’ত্যা’চা’রের জে’রে’ই দি’ব্যা অ’সু’স্থ হয়ে পড়ে’ন বলে আ’গেই অ’ভি’যোগ করেন অ’ভি’নে’ত্রী’র মা। অ’ভি’নে’ত্রীর মায়ে’র অ’ভিযো’গের পর এ’বার গগ’ণ না’মে ওই ব্য’ক্তির বি’রু’দ্ধে বি’স্ফো’রণ কর’লেন দেবলী’না।

‘সাথ নিভা’না সা’থিয়া’-খ্যাত অ’ভিনে’ত্রী আরও অ’ভি’যোগ ক’রেন, দি’ব্যা’র স্বা’মী গগ’ণ গব্রু নি’জের ভা’লবা’সার জা’লে দিব্যা’কে ফাঁ’সিয়ে দেন। দি’ব্যা’র হাত পা’য়ে ধ’রে হিমা’চল থেকে মুম্বই’তে থা’কতে আ’সেন তিনি।

শুধু তাই নয়, শি’লা থা’নায় গ’গণে’র বি’রু’দ্ধে ‘যৌ’ন হেন’স্থা’র অ’ভি’যো’গ দা’য়ের করা রয়েছে। যে অ’ভিযো’গের ভি’ত্তিতে ৬ মাস জে’লও খা’টতে হ’য় গগ’ণকে কি’ন্তু দি’ব্যা এসব অ’ভিযো’গে’ কান দে’নননি। গগ’ণ এম’ন’ভাবে দি’ব্যা’কে ফাঁ’সি’য়ে দেন, তা’র জন্য অ’ভিনেত্রীর কোনও দিকে নজ’র প’ড়ে’নি বলেও অ’ভি’যো’গ করেন দে’লী’না।

দিব্যা চলে গিয়ে’ছেন ঠিকই কিন্তু গ’গণে’র বি’রু’দ্ধে যে স’ম’স্ত অ’ভি’যোগ র’য়েছে, তা খো’ল’সা করেই ছাড়’বেন বলেও হু’ম’কি দেন দে’বলী’না। গগণ যে ভাল মানুষ নন, তা অনে”কবার দি’ব্যা’কে তাঁরা বো’ঝা’নোর চেষ্টা করে’ছি’লেন কিন্তু অ’ভি’নে’ত্রী কোনও কিছুই মা’ন’তে চাননি বলেও ম’ন্তব্য করতে শো’না যায় দেব’লী’নাকে।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …