স্ত্রী শমী কায়সারের জন্মদিনে স্বামী রেজা আমিনের এলাহী কাণ্ড!

এক সময়ের জনপ্রিয় অভি’নেত্রী শমী কা’য়সারের জন্মদিন উপলক্ষে’ এলাহী’ কাণ্ড ঘ’টিয়ে’ছেন তার স্বামী রেজা আমিন সুমন। স্ত্রীর প্রতি স্বা’মীর এমন ভা’লো’বা’সার বহিঃপ্রকা’শ দেখে প্রশংসা ক’রছেন নেটিজেনরাও। গত ১৫ জা’নুয়া’রি ছিল শমী কায়সা’রের জন্মদিন।

সবুজ পাতাসহ ডাল’পা’লাগুলো বেশ জা’য়গা জুড়ে ছড়িয়ে র’য়েছে। পাতার ফাঁকে মাঘের আকা’শ ঠিক দেখা যা’চ্ছে না। ইট-কাঠের এই শহরে কু’য়াশা অনেক’টা ঢেকে রেখেছে রাতের আকা’শ। এই গাছে’র নিচে ঠায় দাঁড়িয়ে র’য়েছে একটি দু’তলা বাড়ি। ছোট আয়তনের পুরো’নো ‘আদলে গড়া বা’ড়িটি বেশ পরিপা’টি, দৃষ্টি’নন্দন!

নাট্য’নির্মাতা চয়’নিকা চৌ’ধুরী তার সামাজিক যো’গা’যোগমা’ধ্যম ফেসবুকে এ’কটি ছবি পোস্ট করে’ছেন। তাতে বাড়িটি দেখা যায়। আপাত’দৃষ্টি”তে বা’স্তবের বাড়ি মনে হ’লেও এটি কোনো বাড়ি নয়। মূলত, এটি একটি কেক! যা বাড়ির আদলে তৈরি করা হয়েছে।

এ বিষয়ে শমী কা’য়সার বলেন- হুমায়ূন আহ’মেদের ‘নক্ষ’ত্রের রাত’ নাটকটি ১৯৯৭-৯৮ সালে’ খুব ‘জনপ্রিয় হয়ে’ছিল। ডিএফপিতে সেট তৈরি ক’রা হয়ে’ছিল। আর সেই সেটের ‘আদলে এই কেক’টি তৈরি করা হয়। কেকটি দেখে সত্যি আমি অবা’ক হ’য়েছি। রেজাকে অনেক অ’নেক ধন্যবাদ। সবাই দো’য়া করবেন।

‘নক্ষত্রের রাত’ নাটকে মনী’ষা চরিত্রে অভিনয় করেন শমী কায়সার। এ না’টকে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়া’ন তিনি। চিত্রনাট্য রচনা’র পাশাপা’শি এটি পরিচা’লনাও করেন হুমায়ূন আহমেদ।

ব্যব’সায়িক সূত্রে’ই শমী ও রেজা আমিনের পরিচয়। পর’বর্তী সম’য়ে তাদে’র ব’ন্ধুত্ব প্রেমে রূপ নে’য় এবং তারা বি’য়ের সিদ্ধা’ন্ত নেন। গত বছরের ৯ অক্টো’বর ব্যব’সায়ী রেজা আমিন সু’মনে’র স’ঙ্গে বিবা’হবন্ধ’নে আ’বদ্ধ হন শমী কায়সার। রা’জধা’নীর ই’স্কাট’নে শমী কা’য়সা’রের বা’সায় দুই পরি’বারের সদস্য’দের উপ’স্থিতি’তে বিয়ের আনু’ষ্ঠানি’কতা সম্পন্ন হয়।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …