স্ত্রী’র ব্যাগে কলম খুঁজতে গিয়ে যা খুঁজে পেলেন স্বা’মী, তা দেখে হুঁ’শ উড়ে গেলো তার

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে পারেনা। সব জায়গাতেই যা নিয়ে সমস্যার সু’ত্রপা’ত ঘটে তা হল বি’শ্বাস।

আমরা সবাই বলি তোমায় আমি বিশ্বাস করি। কিন্তু কোন না কোন ব্যাপারে, কিছু না কিছু ভাবে সবসময় আমাদের মধ্যে বিশ্বাসের অভাব দেখা দেয়।এই বিশ্বাসের অভাব আমাদের অনেকের সম্পর্ক ন’ষ্ট করে দেয়।

কিন্তু আমরা কোনভাবেই এই অদ্ভুত টানাপোড়েন থেকে বেরোতে পারি না।আমরা চেষ্টা করি বি’শ্বাস করতে, কিন্তু অনেকসময় সি’চুয়ে’শন আমাদের এমন এক জায়গায় নিয়ে যায় যে অতি বি’শ্বা’সী মানুষেরও বি’শ্বাস কেঁপে ওঠে।

আমরা ঠিক করতে পারি না যে সেই প’রিস্থি’তি’তে আমাদের ঠিক কি করা উচিত। এইরকম কোন সি’চুয়ে’শ’নে কে কখন কি করতে পারে সে সম্পর্কে আমাদের কোন জ্ঞান নেই।

তাই যতই আমরা বলি যে আমরা ওই জায়গায় থাকলে এইরকম কিছু করতাম না, সেটা একদমই ঠিক নয়।এরকমই এক ঘটনার কথা আমরা আপনাদের আজ বলবো। স্বা’মী আর স্ত্রী’র মাঝে অনেক দিনের স’ম্প’র্ক। ভালোবাসায় ভ’রা ছিল তাদে’র সং’সার।

কিন্তু পাড়া পড়শীরা খেয়াল করতে লাগলো যে সু’খের সং’সার আর সুখের নেই। সং’সার এমন এক পর্যায়ে দাঁড়িয়েছে যেখানে দুজনে আর দুজনের সাথে একদমই থাকতে পারছে না।

এইরকম অ’বস্থা’য় কি করে গেল তাদের সম্পর্ক সেটা কেউই জানতে পারেনি। শেষ পর্যন্ত যখন মা’ম’লা গেল কো’র্টে তখন বো’ঝা গেল কি ঘ’টে’ছে দুজনের মধ্যে। গ’ল্প শুনে আ’শ্চ’র্য সবাই। ডি’ভো’র্সে’র মা’ম’লা’য় স্বা’মী জা’নি’য়েছে’ন স্ত্রী’র ব্যাগের মধ্যে’ তিনি পেয়েছেন এক ব্য’বহৃ’ত ক’ন’ড’ম।

কি করে তি’নি পে’লেন সেটা অ’ব’শ্য ব’ল’তে চা’ননি স্বা’মী। তার ম’তে তার স্ত্রী দু’শ্চরি’ত্রা, তাই তিনি আর তার স্ত্রী’র সাথে থাকতে চান না। তার স্ত্রী অব’শ্য জানিয়েছেন অন্য এক ভ’য়ান’ক তথ্য। যা দে’খে কেঁ’পে গিয়ে’ছেন বা’কি সবা’ই।

স্ত্রী জা’নি’য়েছে’ন তার ‘স্বা’মী তাকে প্র’তিদি’ন মা’র’তে’ন। শা’রী’রি’ক পরী’ক্ষায়’ জা’না গেছে ওই না’রী’র গো’প’ন অ’ঙ্গে পা’ও’য়া গে’ছে আ’ঘা’তের দা’গ। স্বা’মীর কথা ঠিক না স্ত্রী”র কথা, সে নিয়ে অনে’কের মধ্যে ম’তভে’দ আছে। তাই কাকে স’কলে মিলে সা’পো’র্ট কর’বে’ন তার কোন হ’দিশ করতে পার’ছে’ন না কে’উ।

Check Also

ধেয়ে আসছে বিশালাকার গ্রহাণু

একটি বিশালাকার গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে। আন্তর্জাতিক মহাকাশ গবেষণা সংস্থা নাসা জানিয়েছে, এটি পৃথিবীর …