স্টার জলসা সিরিয়ালে নায়িকা জবার মৃ’ত্যু, কেঁদে কেঁদে বুক ভাসাচ্ছেন নারী!(ভিডিও)

ভারতীয় সিরিয়াল যারা দেখেন তারা নিশ্চয়ই জবা সেনগুপ্তকে চেনেন? তিনি ছোট পর্দার জনপ্রিয় চরিত্র। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর জনপ্রিয় মুখ তিনি। জবা বললেই সিরিয়াল প্রেমীরা সকলে তাঁকে এক নামে চিনে ফেলে।

জবার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা। এই জবাকে কখনো দেখা যায় সংসারের জন্য লড়তে। আবার কখনো স্বামীর পাশে থেকে উচিত শিক্ষা দেন সকলকে।

আবার কোনো দিন বিমান চালানো না শিখেই বিপদের মুখে পাইলট হয়ে যান তিনি। রক্ষা করেন পরিবারকে। এমন সর্বকর্মা জবার যদি হঠাৎ মৃত্যু হয়, মানে ধারাবাহিকে, তাহলে ভাবুন তো দর্শকদের অবস্থা কি হয়।

সন্ধ্যা বেলা সব কাজ বাদ দিয়ে টিভির সামনে বসে জবার মুখখানা না দেখলে দিন ভালো যায় না অনেকের। বাংলা ধারাবাহিক যেন বাঙালির শিরায় ঢুকে বসে আছে। তা এই ধারাবাহিকে একদিন দেখানো হল জবা মারা যাবে। ব্যাস আর যাবে কোথায়? এ হেন খবর দেখে হাউ হাউ করে কাঁদতে লাগলেন জবা প্রেমী এক নারী।

তিনি খাটের পাশে হাঁটু মুড়ে বসে কেঁদেই চলেছেন। বয়েস ৫০ এর ওপরে। চাঁদরের তলা থেকে মুখ তুলে বলে যাচ্ছেন, ‘ও জবা তুই এ কি করলি? ফিরে আয় মা!’ এই কান্না দেখে ভদ্রমহিলার ছেলে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন।

ছেলে মাকে যতই বোঝানোর চেষ্টা করুন না কেন, যে এটা সিরিয়াল। কিচ্ছু হয়নি জবার! মা কিছু শোনবার পাত্রীই নন। তিনি কেঁদেই চলেছেন। এই ভিডিও সোস্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

তবে জবা কিন্তু মারা যান না। সে আবার সিরিয়ালে ফিরে আসে। এর পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে অ্যামিবার সঙ্গে তুলনা করা হয়।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …