সোনু সুদের নামে চালু অ্যা;ম্বুলে;ন্স, বি;নামূ;ল্যে মিলবে পরি;ষেবা

সোনু সুদ, লকডাউন পরি;স্থিতি;তে কঠি;ন সময়ে যাকে ‘গরি;বের মসিহা’ বলে সবাই মেনে নিয়ে;ছে। পরি;যায়ী শ্র;মিক;দের ঘরে ফেরানো হোক বা ;বি;না;মূ;ল্যে কারো চিকিৎসা বা অ;পা;রেশনে;র ব্য;বস্থা করা হোক, সবে;তেই দেখা মেলে এই অ;ভিনেতার।

তিনি মা;নুষের উপ;কার করতে পেরে ঈশ্ব;রের কাছে কৃ;তজ্ঞ। তাঁকে মানু;ষের কা;জে লা;গার সাম;র্থ্য যে ঈ;শ্বর দিয়েছেন, তার জন্য তিনি ধ;ন্যবাদ জানান ঈশ্ব;রকে। মানুষ এহে;ন সোনু সু;দকে ম;সি;হার আ;সনে বসাবে না তো কাকে ব;সাবে?

এই সোনু সুদ;কে দেখে অ;নু;প্রাণি;ত হয়ে;ছেন অনেক মানুষ এবং তাঁরাও মা;নুষের উ;পকার করার কাজে ব্র;তী হয়ে;ছেন। তেমনই একজন হা;য়দ্রাবা;দের শিবা। নিজে সাঁ;তারু হওয়ার সু;বাদে অনে;ক জ;লে ডু;বে আ;;;ত্যা;; করতে যাওয়া মানুষ;কে মৃত্যুর মুখ থেকে বাঁ;চি;য়েছে শি;;বা। হু;সেন সাগর ঝি;;লে ঝাঁ;প দিয়ে আ;;ত্ম;হ;;ত্যা; কর;তে চা;য় ব;হু মা;নুষ এবং শিবা তা;;দে;রকে বাঁ;চি;য়ে;ছেন।

তাঁর এই উ;দ্যো;গ দেখে অনে;কে;ই শি;বাকে অ;নুদান দি;তে থা;কেন এবং সেই অনু;দানে;র মা;ধ্য;মে মা;নুষের প্রা;;ণ বাঁ;;চা;নোর জন্য একটি অ্যা;ম্বুলে;ন্স প;রিষে;বা চালু ক;রেন তিনি। তার নাম‌ও দেন ম;সি;হার নামে, সোনু সুদ অ্যা;ম্বুলে;ন্স প;রিষেবা।

সোনু নিজে জানা;ন, এই প;রি;ষেবা; উ;দ্বো;;ধন ক;রতে ;পেরে তিনি তাঁর কা;ছে কৃ;তজ্ঞ। শি;;বার মত মানু;ষ এই স;মা;জের গর্ব, তাঁ;র মত মা;নুষ স;মা;জে আরো বেশি করে দর;কা;র মানু;ষে;র উপ;কা;র করার জন্য। প্র;সঙ্গ;ত উ;ল্লেখ্য, তে;লে;ঙ্গা;নার সি;দ্দি;পেট জে;লার ডাব্বা; টা;ন্ডা গ্রা;মে সো;;নুর মন্দি;র তৈ;রি হয়ে;ছে। সেই ম;;ন্দি;রে তাঁর একটি মূ;;র্তি রয়ে;ছে।

গ্রা;মবাসী;রা তাকে রী;তিম;ত দেবতার আসনে বসিয়েছেন এবং পু;জো করেন নিয়মিত। যদিও ওই খবর শুনে সোনু বলে;ছেন, “আমি এত সম্মা;নের যো;;গ্য সত্যি কিনা জানি না, তবে আ;মি আ;প্লু;ত স;বার;ই ভা;লোবা;সায়।” মূ;র্তি তৈরি করেছেন যিনি, সে;ই শি;ল্পী মধু;সূদন পাল সোনু সুদের একটি ছোট মূ;;র্তিও তৈ;রি ক;রে;ছেন, তাঁকে উপ;হার; দেবেন বলে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …