সু-খবর দিলেন নুসরাত ইম’রোজ তিশা

ব্রিটিশবিরোধী আ’ন্দোলনের অন্যতম শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনী নিয়ে সরকারি অনুদানে নির্মিত ‘ভালোবাসার প্রীতিলতা’ সিনেমা’র চিত্রায়ণ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অ’ভিনেত্রী নুসরাত ইম’রোজ তিশা।

আর এর মাঝেই বছর শেষে নতুন খবর দিলেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজ জানালেন পর্দায় আসছেন নতুন রূপে।

আর এই নতুন রূপ বলতে তিশা বুঝিয়েছেন প্রথমবারের মতো টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করাকে। জানা গেছে, ‘দ্য বক্স’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। অনুষ্ঠানটির প্রথম সিজনের মোট পাঁচটি পর্ব প্রচার হবে। এরই মধ্যে মাসুমা রহমান নাবিলা ও সিয়াম আহমেদ অনুষ্ঠানে অ’তিথি হয়েছেন।

তিশা জানিয়েছেন, তার আগেই উপস্থাপনায় আসার ইচ্ছা ছিল। কিন্তু মনের মতো অনুষ্ঠান পাচ্ছিলেন না। নতুন এ অনুষ্ঠানটির আইডিয়া এবং প্ল্যান ভালো লাগায় এক বাক্যে রাজি হয়ে গিয়েছেন।

প্রথমবার টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনার অ’ভিজ্ঞতা স’ম্পর্কে তিশা বলেন, উপস্থাপনা করতে গিয়ে অ’তিথিদের সাথে অনেক মজা করেছেন। সবার সাথে হাসিঠাট্টা করেছেন এবং আশা করছেন অনুষ্ঠানটি দর্শকদেরও ভালো লাগবে।

প্রসঙ্গত, ‘দ্য বক্স’ অনুষ্ঠানটি ৩১ ডিসেম্বর থেকে রাত ৯টায় এনটিভিতে এবং ১ জানুয়ারি থেকে রাত ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে। এর আগে তিশা ‘মেরিল-প্রথম আলো’ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন।

Check Also

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার …