সাকিব রাজকীয় কায়দায় ফিরবেন সেটা আগে থেকেই জানতেন বিসিবি প্রেসিডেন্ট

প্রায় দশ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে টাইগাররা, প্রথম ম্যাচে উইন্ডিজের বিপক্ষে ৬ উইকেটের বড় জয় পেয়েছে সাকিবরা।

এই ম্যাচ দিয়েই প্রায় দেড় বছর পর মাঠে নেমেই বল হাতে চার উইকেট আর ব্যাট হাতে ১৯ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন বিশ্ব ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র সাকিব আল হাসান।

আর সাকিবের এই পারফরমেন্সে স্বস্তিতে ফিরেছেন বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সাকিবের এই রাজকীয় প্রত্যাবর্তন নিয়ে বোর্ড প্রেসিডেন্ট বলেন, সাকিবের এমন পারফরমেন্সে একটুও অবাক হননি তিনি।

ম্যাচ শেষে গণমাধ্যমকে তিনি বলেন, তার বিশ্বাস ছিল সাকিব নিজের সেরা পারফরমেন্স দিয়েই মাঠে ফিরবে। তিনি বলেন এই জয়টা আসলে আরও সহজ হতে পারতো।

আর উইকেট নিয়ে তিনি বলেন বিসিবির চিন্তা ছিলো স্পোর্টিং উইকেট বানানোর তবে আজকের আবহাওয়ার কারণে উইকেট একটু ডাউন ছিল। সামনের ম্যাচগুলোতে স্পোর্টিং উইকেট থাকবে বলেও জানান তিনি।

বিসিবি বস বলেন, সাকিব বোলিংয়ে দারুণ করলেও ব্যাটিংয়ে নিজেকে ফিরে পেতে তার আরও কিছুদিন সময় লাগবে। এছাড়া আমাদের দলের অন্য ব্যাটসম্যানরাও তো তেমন কোনো আহামরি পারফরমেন্স করেনি,

ছন্দে ফিরতে সবারই সময় লাগবে। আশা করি দ্রুতই তারা ছন্দে ফিরে আসবে। তার প্রত্যাশা সামনের ম্যাচ গুলোতে আরও ভালো করবে টাইগাররা।
সূত্র যমুনা টিভি

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …