সরব ছিলো তারকাদের ঘর বাঁ’ধা আর ভাঙার খবর

বছর জুড়েই খবরের শিরোনাম ছিলো করো’না ভাই’রাসের দখলে। তবে এর মাঝেও বিনোদন পাতায় সরব ছিলো তারকাদের ঘর বাঁ’ধা আর ভাঙার খবর। অনেকে তো ২০২০-এ মালাবদল করে বিশেই আবার টেনেছেন সংসার জীবনের ইতি।

লকডাউনের মাঝেই ৭ বছরের প্রণয়ের সফল পরিণতি দিয়েছেন নুসরাত ফারিয়া। ২১ মা’র্চ ভালোবাসার মানুষ রনির সাথে আংটি বদল করেন বাংলা চলচ্চিত্রের এই নায়িকা।

৫১ বছরের জীবনে তৃতীয়বারের মতো বিয়ের স্বাদ নিয়েছেন অ’ভিনেত্রী শমী কায়সার। ২৭ সেপ্টেম্বর ব্যবসায়ী রেজা আমিন সুমনের সাথে মালা বদল করেন শহীদুল্লাহ কায়সার-পান্না কায়সার দম্পতির মে’য়ে শমী।

চলতি বছর অর্ণব আর সুনিধি নায়েকের চার হাত এক হয়েছে। ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গে বিয়ে করেন দুই বাংলার এই দুই শিল্পী। বিয়ে করেছেন অ’ভিনেত্রী অ’পর্ণাও। দীর্ঘদিনের বন্ধু সত্রাজিৎ দত্তের সাথে ১০ ডিসেম্বর মালাবদল করেন তিনি।

২০২০’র আলোচিত বিয়েগুলোর একটি পরিমনির বিয়ে। ৩ টাকা দেনমোহরে ৯ মা’র্চ নাট্য নির্মাতা কাম’রুজ্জামান রনিকে বিয়ে করেন তিনি। যদিও ৩ টাকার সে বিয়েটি টিকেনি ৩ মাসও। একই গল্প সংগীত পরিচালক ও শিল্পী শওকত আলী ইমনের। ২৮ ফেব্রুয়ারি সংবাদ পাঠিকা হৃদিতা রেজাকে বিয়ে করেন তিনি যদিও চার মাস না যেতেই স্ত্রী’র দায়ের করা মা’মলায় জে’লে যেতে হয় তাকে।

লকডাউনের মাঝেই ১২ বছরের প্রণয়ের সফল পরিণতি দিয়েছেন ওপার বাংলার অ’ভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। ২৬ নভেম্বর ছোট পর্দার অ’ভিনেত্রী মধুরীমা গোস্বামীকে বিয়ে করেন তিনি।

বছরের পর বছর নয় মাত্র কয়েক মাসের জানাশোনায় পাঞ্জাবের ছে’লে রোহন প্রীত সিংকে বিয়ে করেছেন বলিউড সিঙ্গার নেহা কাক্কার। ২৮ অক্টোবর দিল্লিতে হয় তাদের মালাবদল। নেহার একদিন পরই ভালোবাসার মানুষ গৌতম কিসলুর সাথে বিয়ের পিঁড়িতে বসেন দক্ষিণের অ’ভিনেত্রী কাজল আগারওয়াল। এছাড়া বিয়ের তালিকায় আরো আছে সানা খান আর আদিত্য নারায়ণের নাম।

করো’নার মাঝে বিয়ের স্বাদ নিয়েছেন হলিউড তারকারাও। অক্টোবরের শেষে স্কারলেট জোহানসন আর কলিন জোস্টের চার হাত হয়েছে এক। আর ৭৩ বছর বয়সে ৭ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন নির্মাতা ডেভিড। অন্যদিকে বছরের শুরুতে বিয়ে করে বছর না পেরুতেই বিচ্ছেদ হয়েছে পামেলা অ্যান্ডারসন আর জন পিটার্সের।

বিচ্ছেদ হয়েছে ছোট পর্দার তারকা শবনম ফারিয়ার। বিয়ের ২ বছর না যেতেই ভেঙেছে তার সংসার। বিচ্ছেদ হয়েছে চলচ্চিত্র অ’ভিনেত্রী শাবনূরেরও। ২৬ জানুয়ারি অনিকের সাথে ৮ বছরের সংসার জীবনের ইতি ঘটে তার।

দ্বিতীয়বারের মতো বিচ্ছেদের অ’ভিজ্ঞতা হয়েছে ছোট পর্দার তারকা অ’পূর্ব’র। অদিতির সাথে ৯ বছরের সংসার জীবনের ইতি ঘটে তার। অন্যদিকে অ’ভিনয়ে আ’পত্তি তোলায় স্বামী মোশাররফের সাথে ১১ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন চিত্রনায়িকা মুনমুন।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …