সন্তান হওয়ার জন্য আড়ালে থাকার গুঞ্জন, শীঘ্রই গণমাধ্যমে কারন জানাবেন বুবলী

ছিলেন সংবাদ পাঠিকা। সুপারস্টার শাকিব খানের হাত ধরে বনে গেছেন চিত্রনায়িকা। শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমায় অ’ভিনয় করে ঢালিউডে পা রাখেন বুবলী। তারপর ঢালিউড ভাইজানের সঙ্গে অ’ভিনয় করেছেন আরও দশটি সিনেমায়। সবশেষ নায়ক নিরবের সঙ্গে জু’টিব’দ্ধ হয়ে ‘ক্যা’সি’নো’ সিনেমাতে অ’ভিনয় করেছিলেন বুবলী। খুব গো’প’নে শেষ হয়েছিল ওই সিনেমা’র কাজ। ‘ক্যাসিনো’ সিনেমা’র শুটিং-ডাবিং শেষ করে আ’ড়ালে চলে যান শবনম বুবলী।

ঢালিউডে গু’ঞ্জন ছড়ায়, মা হতে যাচ্ছেন এ নায়িকা। তার সন্তানের বাবা শাকিব খান। এমনও শোনা গিয়েছিল, বুবলীকে ২৫ হাজার ডলার দিয়ে আ’মেরিকা পাঠিয়ে দিচ্ছেন শাকিব খান। গু’ঞ্জ’নের জ’ল ঘোলা হতে থাকলেও এ বিষয়ে নিঃশ্চুপ ছিলেন বুবলী। সব দেখেও কেনো তিনি মুখে কু’লুপ এঁটেছেন-এমন প্রশ্নও শোনা গিয়েছিল ফি’ল্মপাড়ায়। ২০২০ সালের অনেকটা সময় আলোচনায় ছিলেন বুবলী। কেউ কেউ ধারণা করেছিলেন, অ’পু বিশ্বা’সের পথে হাঁ’টতে যাচ্ছেন এ নায়িকা। মানে সন্তানসহ হা’জির হবেন তিনি। কিন্তু নি’ন্দু’কের ধারণাকে ভুল প্রমাণ করেছেন বুবলী নিজেই। তিনি হাজির হয়েছেন তবে একাই।

নতুন বছর উপলক্ষে ২০২১ সালের প্রথম দিনে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন বুবলী। কেউ বলছেন, নতুন ছবি পোস্ট করেছেন তিনি। আবার কেউ বলছেন, পুরানো ছবি পোস্ট করেছেন। তার পোস্টের কমেন্টস ঘরেই একথা বলাবলি করছেন নেটিজেনরা। খোঁজ নিয়ে জানা গেছে, পরিচিত ফটোগ্রাফার রফিকুল ইস’লাম রেফের নিউ বেইলি রোডের স্টুডিওতে গত সপ্তাহে ফটোশু’টে অংশ নিয়েছেন বুবলী। সেখান থেকেই একটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। এদিকে, বুবলী ঘ’নি’ষ্ঠ একটি সূত্র দাবি করছে, খুব শিগগিরই কাজে ফিরবেন বুবলী। সে প্রস্তুতি সারছেন তিনি।

নাম প্রকাশে অ’নি’চ্ছুক ওই সূত্র আরও জানায়, আ’ড়ালে যাওয়ার আগে বুবলী মুটিয়ে গিয়েছিলেন। নিজেকে নতুন করে ফি’ট করেছেন তিনি। এতদিন কেনো আ’ড়ালে ছিলেন? এ প্রশ্নের উত্তরও জানাবেন বুবলী। এ জন্য তার ‘পছন্দের’ একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেবেন বলে গু’ঞ্জ’ন শোনা যাচ্ছে।

এদিকে, দীর্ঘদিন নিজের ব্যক্তিগত ফোন নাম্বারটি বন্ধ করে রেখেছিলেন অ’ভিনেত্রী। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে সচল দেখা গেলেও কোনো বার্তার উত্তর দেননি এ অ’ভিনেত্রী। শনিবার (২ জানুয়ারি) সচল পাওয়া গেছে বুবলীর ব্যক্তিগত নাম্বারটি। যদিও একা’ধিকবার ফোন করলেও রিসিভ করেননি এ অ’ভিনেত্রী।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …