সন্তানের সংখ্যায় রোনালদোর সঙ্গে কম্পিটিশন করছেন সাকিব

দেশের টাইগার সুপারস্টার সাকিবের প্রথম পছন্দ আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। কিন্তু সাকিব সবসময় আরেক ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে সবসময় অনুসরণ করেন। সাকিব নিজেই সেটি বেশ কয়েকবার বলেছেন। আর সেই ক্রিশ্চিয়োন রোনালদোর সাথে পাল্লা দিতেই না কি তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব। দৈনিক প্রথম আলোকে সাকিব নিজেই এমনটা জানিয়েছেন।

সংখ্যায় রোনালদো এখন চার সন্তানের জনক। অন্যদিকে সাকিব দুই সন্তানের জনক। এখনই রোনালদোকে ছোঁয়া হচ্ছেনা সাকিবের। তবে তৃতীয় সন্তানের যে বাবা হচ্ছেন সেটি নিশ্চিত।

গতকাল শুক্রবার এক স্টাটাসে এই সুখবর দিয়েছেন সাকিব নিজেই। স্ত্রীর পেটে চুমু খাওয়া ছবি পোস্ট করে সাকিব ক্যাপশনে লেখেন, ‘শুরু, নতুন সংযোজন। হ্যাপি নিউ ইয়ার সবাইকে।’

সাকিবের স্ত্রী শিশিরও ছবিটি শেয়ার করেন। ইনস্টাগ্রাম, ফেইসবুকে চোখের পলকে ছবিটি ভাইরাল হয়ে যায়। অনেকেই কমেন্টে অভিনন্দন জানান। আবার অনেকেই কমেন্ট করেন যে এটি আগের ছবি।

তবে পরিবারে নতুন সন্তানের আগমন ঘটছে কিনা, হোয়াটসঅ্যাপে এমন প্রশ্নের জবাবে সাকিব ওই বলেছেন, ‘ইনশাল্লাহ…।’ সঙ্গে দুষ্টুমি করে যোগ করেছেন, ‘রোনালদোর সঙ্গে কম্পিটিশন করছি…।’

উল্লেখ্য, সাকিব ও শিশির ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্ম নেয় তাদের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রি। ২০২০ সালের ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে জন্ম নেয় ইরাম।

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …