সন্তানসম্ভাবা স্ত্রী’র পাশে থাকতেই নি;উজি;ল্যান্ড সিরিজে খেল;বেন না সাকিব

আসন্ন নিউ;জি;ল্যান্ড সি;রিজে খে;লবেন না টাইগার অল;রাউ;ন্ডার সা;কিব আল হাসান। নিজের তৃতীয় স;ন্তান জ;ন্মের মুহূ;র্তে স্ত্রী’ শিশি;রের পাশে থাকতে এমন সি;দ্ধা;ন্ত তার।
;

তবে এ বিষয়ে বিসি;বির কাছে মৌখিক;ভাবে জানালেও এখনও কোন লি;খিত আবে;দন দেননি সাকিব। আ;গামী মা’র্চে নিউ;জি;ল্যান্ড সফরে তিন;টি করে ওয়ানডে ও টি-২০ খেলবে বাং;লাদেশ।

তার আগে ২২ ফেব্রু;য়া;রি দেশ ছা;ড়বে দল। আগামী মা’র্চে তৃতীয় সন্তা;নের বাবা হতে চলেছেন সাকিব। নতুন ব;ছরের প্র;থম দিনে সামা;জিক যো;গা;যোগ মাধ্যমে ছবি পোস্ট করে যার সত্য;তা নিশ্চিত ক;রেন সা;কিব নিজেই। এরআগে গেল এপ্রি;লে দ্বি;তীয় কন্যা সন্তানে;র বাবা হন সাবেক বিশ্ব;সে;রা অল;রাউ;ন্ডার।

সাকিব
আসন্ন নিউজি;ল্যান্ড সিরি;জে খেলবেন না টাইগা;র অল;রাউ;ন্ডার সাকিব আল হাসান। নি;জের তৃ;তীয় সন্তান জন্মে;র মু;হূর্তে স্ত্রী’ শিশি;রের পাশে থাকতে এমন সিদ্ধান্ত তার।

তবে এ বিষয়ে বি;সিবির কাছে মৌখি;কভাবে জানালেও এখনও কোন লি;খিত আবেদন দেননি সা;কিব। আ;গামী মা’র্চে নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়া;নডে ও টি-২০ খেলবে বাংলা;দেশ। তার আগে ২২ ফে;ব্রুয়ারি দেশ ছাড়বে দল। আগামী মা’র্চে তৃতীয় সন্তা;নের বাবা হতে চলেছেন সাকিব। নতুন বছরের প্রথম দিনে সামাজি;ক যোগাযো;গ মাধ্য;মে ছবি পোস্ট করে যার সত্যতা নিশ্চিত করেন সাকি;ব নিজেই। এর;আগে গেল এপ্রিলে দ্বিতী;য় কন্যা স;ন্তানের বাবা হন সাবে;ক বিশ্বসে;রা অল;রাউ;ন্ডার।

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …