সত্যিই কি এমন কাজ করলেন হিরো আলম

‘কিছু কথা আছে তোমার সাথে, আমারও তো কিছু বলার আছে’- ক’দিন আগেই হিরো আলমের কণ্ঠে এমন একটি গান প্রকাশ হয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে।

এ গানটির সহশিল্পী নাজমীন নাজু। কিন্তু গানটি প্রকাশের পর তিনি জানতে পারেন এ গানটি হিরো আলমকে দিয়ে গাওয়ানো হয়েছে। তাজ্জব বনে যান গায়িকা। এর মাধ্যমে প্রতারণার শিকার হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এ গানটির কথা, সুর ও সংগীত করেছেন ফিরোজ প্লাবন। কিন্তু গায়িকা নাজুকে না জানিয়েই হিরো আলমকে দিয়ে গানটি গাওয়ান সংগীত পরিচালক। গানটি প্রকাশের পর বিষয়টি জানতে পারেন গায়িকা।

অথচ নাজুকে গানটি গাওয়ানোর সময় বলা হয়েছিল এটি কোনো চলচ্চিত্রে যাচ্ছে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন বলেও জানান নাজু। তিনি বলেন, আমি ছোটবেলা থেকেই সংগীত চর্চা করে আসছি। ১৫-২০টি সিনেমায় গান গেয়েছি। স্টেজ শো করেছি নিয়মিত।

কিন্তু এ পর্যায়ে এসে এমন প্রতারণার শিকার হতে হবে ভাবতে পারিনি। ফিরোজ প্লাবন আমার শ্রদ্ধেয় একজন সংগীত পরিচালক। তার এমন কাজে ভীষণ কষ্ট পেয়েছি। আমি চাই না আর কারো সঙ্গে এমনটা ঘটুক। হিরো আলমকে দিয়ে আমাকে আলোচনায় আসতে হবে, এমন দিন আসেনি আমার। অনেকেই গানটি নিয়ে জিজ্ঞেস করছেন আমাকে।

কোনো উত্তরই দিতে পারছি না। বুঝাতে পারছি না। এমন প্রতারণা যেন আর কখনো কারো সঙ্গে না ঘটে সেজন্য সবাইকে সাবধান হওয়ার অনুরোধ থাকলো। আমি এর বিচার চাই। বিষয়টি নিয়ে হিরো আলম বলেন, গানটি থেকে ভালো সাড়া মিলছে। তবে যে অভিযোগ শুনলাম এ বিষয়ে আমি কিছু জানি না। বিষয়টি নিয়ে ফিরোজ প্লাবনের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …