সকালে খাবার খেয়ে হাসপাতা’লে পরিবার, রাতে বাড়িতে ঘটলো ভ’য়াবহ ঘটনা

টাঙ্গাইলের মির্জা’পুরে দুই বাড়িতে চু’’রি’র ঘটনা ঘটেছে। চো”রের দ’ল ওই দুই বাড়ি থেকে ৩১ ভরি স্বর্ণালংকার, ২৪ ভরি রুপার গহনা, নগদ ১২ লাখ ৫৭ হাজার টাকা ও মোবাইল ফোন লু’’ট করে নিয়ে গেছে। এরমধ্যে এক বাড়িতে প্রায় ২৫ লাখ টাকার মা’লামা’ল লু’’ট করা হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি) রাতে মির্জা’পুর উপজে’লার মহেড়া ইউনিয়নের স্বল্পমহেড়া গ্রামের চান মিয়া ও মা’রুফের বাড়িতে এই চু’রি’র ঘটনা ঘটে। এলাকাবাসী ও পু’লিশ সূত্রে জানা গেছে, স্বল্পমহেড়া গ্রামের চান মিয়া, স্ত্রী’ নুরুন্নাহার, মে’য়ে লিজা আক্তার ও ছে’লে আব্দুল্লাহ রোববার সকালে রান্না করা মাছের তরকারি, আলু ও বেগুন ভর্তা দিয়ে ভাত খান। এর কিছুক্ষণ পর তারা সবাই জ্ঞা’ন হা’রি’য়ে ফেলেন।

পরে আশপাশের বাড়ির লোকজন তাদের উ’দ্ধা’র করে মির্জা’পুর কুমুদিনী হাসপাতা’লে ভর্তি করেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে একইদিন রাতে চো’রের দ’ল তাদের বাড়িতে ঢুকে ২২ ভরি স্বর্ণালংকার, ২৪ ভরি রুপার গহনা এবং নগদ ১০ লাখ ৫৭ হাজার টাকা লু’’ট করে নিয়ে যায়। একই রাতে পাশের মা’রুফের বাড়িতে চো’রে’র দল হা’না দেয়। সেখান থেকে তারা ৯ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ ২ লাখ টাকা লু’ট করে।

এ ঘটনায় লুবনা আক্তার নামের এক নারী মির্জা’পুর থা’নায় লি’খিত অ’ভিযো’গ দিয়েছেন। হাসপাতা’লে চিকিৎসাধীন লিজা আক্তার ও আব্দুল্লাহ বলেন, কে বা কারা আমাদের বাড়িতে গিয়ে খাবারে চে’ত”’নানা’শ’’ক ও’ষুধ দিয়েছেন তা আম’রা জানি না। বিষয়টি প’’রি’ক’ল্পিত। ১৭ বছর আগে একইভাবে তাদের বাড়িতে চু’’রি’র ঘটনা ঘটেছিল বলেও তারা জানান।

মহেড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. বাদশা মিয়া জানান, চো’’রে’র দল পরি’কল্পি”তভাবে পরিবারের সদস্যদের খাবারের সঙ্গে চে’ত’’না’না’শক ওষুধ খাইয়ে চু’’রি’র ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মির্জা’পুর থা’নার উপপরিদর্শক (এসআই) মো. ফয়েজ জানান, অ’’ভিযো’গ পাওয়ার পর ওই বাড়ি দু’টি পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদ’’ন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

প্রথম সন্তান কন্যা হওয়ায় গৃহবধূকে তাড়িয়ে দিলো স্বামীর পরিবার

এক বছরের সংসার জীবনে ছেলে সন্তান উপহার দিতে পারেনি। তাই গাইবান্ধার সাদুল্লাপুরে রোকসানা খাতুন (২৩) …