সংসারে অভাব, দাদার শেষ ইচ্ছা পূরন করতে ১ লাখ ৪৫ হাজার টাকা দিয়ে হেলিকপ্টারে বিয়ে

মৃ;;ত দাদার শখ ছিল নাতিকে হে;লি;কপ্টারে করে বিয়ে ক’রা’নো। তাই শত ক’ষ্ট হ;লেও হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেছেন ব্রা;হ্মণ;বাড়ি;য়ার বা;ঞ্ছারা;মপুরের ফারুক হোসেন। উপ;জে;’লার মানি;কপুর ইউনি;য়নের বা;হেরচ;র গ্রা;মের আকতার হেসে;নের ছে’লে ফা;রু;ক চাকরি ক;রেন গার্মেন্টসে।

আ’;র্থি;ক অ’;ভাব অ’নট’ন থাকলেও প্রয়াত দাদা ম’রহু’ম মুনতাজ মিয়ার স্বপ্ন পূরণ করতে;ই হে;লিক;প্টারে চড়ে বিয়ে করার এই শখ। ১ লাখ ৪৫ হাজার টাকা ভাড়া দিয়েছেন হে;লিকপ্টা;রের জন্য।

শুক্রবার বা;ঞ্ছারাম;পুর উপজে’;লার মা;নিকপুর ইউ;নিয়;নের বাহে;রচর গ্রামের আ;কতার হেসেনের ছে’লে ফা;রুক তার বোন জা;মাই, তিন বড় বোন, ভা’;গ্নি;কে নিয়ে হে;লিক;প্টারে করে বিয়ে করতে যান। হেলিকপ্টারে বরকে দেখতে এ;লাকার উৎসুক নারী পু;রুষ ভিড় করেন।

কুমিল্লার হোম;না উপজে’লার নালাদ;ক্ষি;ন গ্রামের কাম;’রুল হোসেনের মে’য়ে শাহ;নাজের স’;ঙ্গে বি;য়ে হ’চ্ছে ফা;রুকের। বরযাত্রী ২০০ জন গেছেন ট্র;’লা;রে করে। স্থানীয়;রা জানায়, তার ম’;র;হু’ম দাদার ইচ্ছা পূরণ করতে ফারু;কের পরিবার ধার দেনা করে হে;লিক;প্টার ভা’ড়া করে;ছেন।

হেলিকপ্টারে বিয়ে
ফারুকের বাবা আকতার হোসেন জানান, তার বাবার শখ ছিল নাতিকে হেলিকপ্টারে করে বিয়ে করানো। বাবার শখ পূরণ করতেই অ’ভাব অন’টনের মধ্যেও এই সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে বর ফারুক জানান, আমা’র দাদার স্বপ্ন পূরণ করতেই ১ লাখ ৪৫ হাজার টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করে এনেছি।

Check Also

প্রবাসীরা দেশে আসলেই বাসায় ডাকতেন নায়িকা রোমানা

সৌদি আরব প্রবাসী কামরুল ই’সলাম জুয়েলের দা’য়ের করা মামলায় মডেল ও রান আউট সিনেমার নায়িকা …