শ্রাবন্তীর জীবনে খুশির ছোঁয়া, বি;চ্ছেদ ভুলে মনের আনন্দে নেচে উঠলেন অভিনেত্রী

বর্তমানে টালি;পাড়ার হট ট;পিক শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামীর হাঁড়ির খবর। টালিপা;ড়ার ও;লি;তে গলি;তে ঘুরে বেড়া;চ্ছে শ্রাবন্তী;র তৃতীয় বিয়ে ভা;ঙার গুঞ্জন।

বহু;দিন ধরেই এক চাঁ;দের তলায় থাক;ছেন না শ্রাবন্তী ও রোশন। তাই বুঝ;তে অ;সু;বিধা নেই শ্রাবন্তী ও তার তৃতী;য় স্বা;মী;র সংসা;রে ধ;রে;ছে চির। তবে, এরই মা;ঝে বি;য়ে; ভা;ঙন নিয়ে ম;ন খা;রা;প না করে নি;জের ছ;ন্দে মেতে উ;ঠলে;ন শ্রাবন্তী।

প্রথম ও দ্বিতীয় অ;সফ;ল বিয়ের পর তৃতীয় বিয়ে নিয়েও না;জে;হাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক ;বিয়ে ভা;ঙ;নের পথে। প্রথ;মে রা;জীব বিশ্বা;স তা;রপর কৃষ বী;জ এখন রোশন সিং। শ্রাব;ন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্প;র্ক এখন টাল;মা;টাল। তাঁর ব্য;ক্তিগত জী;বনে সুখ যেন ক্ষ;ণস্থা;য়ী।

কো;নও;ভাবে সেখানে নেই কোনও শা;র অব;কাশ। বারে বারে সম্প;র্কে;র টানা;পো;ড়েন যেন আর সহ্য করা যা;চ্ছে না। তবুও দুঃখ কষ্ট ভু;লে নিজের এক অন্য জীব;ন নিয়ে ম;গ্ন র;য়েছেন তিনি। হাজা;রো ;অ;শা;ন্তির মাঝে কি;ভাবে সুখ খুঁজে নিতে হয় তা শ্রাবন্তীকে না দেখলে বোঝাই যায়না।

সম্প্রতি এক ঘ;নিষ্ঠ মহ;লে বিয়ে;তে গিয়েছি;লেন শ্রাব;ন্তী। তোকে দে;খে বোঝাই দায় তার সংসা;রে সব কিছু ঠিক নেই। কিছুদিন আগেই রো;শ;নের নামে পড়া সিঁ;দুর কপাল থে;কে ঝে;ড়ে ফেলে দি;য়েছি;লেন শ্রাবন্তী। তবে বিয়ে বা;তে একেবারে অন্য রূ;পে দেখা মিল;ল অভি;;নেত্রীর। লাল বড় সিঁদু;রে রঙে;র টিপ পরে, শাড়ি;তে বি;য়েবা;ড়ির ম;হলে গা ভাসিয়েছেন শ্রাবন্তী।

অ;নেক ছোট বয়স থে;কেই টালি;পাড়ায় নিজের জায়গা পা;কাপো;ক্ত করে ফেলে;ছেন অভি;নেত্রী। ব;য়স বাড়;লেও তার ছাপ পড়েনি অভি;নেত্রীর চেহা;রায়। সম্প্র;তি সোশ্যাল-মি;ডিয়ায় ভাই;রাল শ্রাবন্তী;র বিয়ে বা;ড়ি লুক।

অভিনেত্রী;কে ল;ক্ষ্য ক;রা যাচ্ছে লাল র;ঙের চা;ন্দেরী ব্লাউ;জের সাথে চা;ন্দে;রী শাড়ি, খো;লা চুলে লা;ল রঙে;র গাঢ় লিপ;স্টিকে, সঙ্গে; কস্টি;উম জুয়ে;লারি পুরুষ;দের রাতের ঘু;মও ও;ড়াতে শ্রাবন্তীর এই লু;কই য;থেষ্ট। বরযা;ত্রীর সঙ্গে উদু;ম নাচের ভিডিও থেকে বিয়ে বা;ড়ির সম;স্ত নিয়;ম কানুনের ;ভিডিও সবটাই ;সোশ্যাল মি;ডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …