শ্রাবন্তীকে ভুলতে ‘অ’প’রাধী’ গান শুনছেন রোশান! (ভিডিও)

শীতের রাত। কুয়াশার দেওয়াল ভেদ করে ছুটে যাচ্ছে গাড়ি। নিয়নের আলোয় খানিকটা বদলে গেছে পিচঢালা পথ। ড্রাইভিং সিটে বসে এমন দৃশ্য ধারণ করেছেন টলিউড অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বর রোশান সিং।

আর ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে বাংলাদেশি তরুণ কণ্ঠশিল্পী আরমান আলিফের আ’লোচিত গান—‘একটা সময় তোরে আমি সবই ভাবিতাম/ তোরে মন পিঞ্জরে যতন করে আগলাইয়া রাখতাম/ তোর হাসি মুখের ছবি দেইখ্যা দুঃখ পুষাইতাম/ তুই কানলে পড়ে কেমন করে হারাইয়া যাইতাম/ ওরে মনের খাঁচায় যতন কই’রা দিলাম তোরে ঠাঁই/ এখন তোর মনেতে আমা’র জন্য কোনো জায়গা নাই/ তুই যারে যা উইড়া যারে অন্য খাঁচাতে।’

ভিডিওটি রোশান তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতেই নেটিজেনদের বাঁকা দৃষ্টি রোশানের দিকে। তাদের বক্তব্য—‘এই ‘অ’প’রাধী’ গান সব স’ম্পর্ক ভাঙনের থিম সংগীত। আর সেই গান বেজে চলেছে রোশানের মনে!’ নেটিজেনদের এই বক্তব্য আরো উসকে দিয়েছে রোশানের ভিডিওর ক্যাপশন। তিনি লিখেছেন, ‘এটি কেবল একটি গান, কাউকে উৎসর্গ করছি না।’

নেটিজেনরা ধরেই নিয়েছেন, শ্রাবন্তীকে ‘অ’প’রাধী’ বলছেন রোশান। আবার কেউ কেউ বলছেন, শ্রাবন্তীকে ভুলতে এ গান শুনছেন রোশান! বেশ কয়েক মাস ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান। বিয়ে-বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি এই দম্পতি। তাই বিষয়টি এখনো অস্পষ্ট!

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গো’পনে প্রে’মিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁ’ধা পড়েন এই অ’ভিনেত্রী।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …