শুভদৃষ্টিতে নতুন বর-বৌকে সবাই মিলে তুলে ওপরে তুলতেই ঘটে গেলো চ-রম বি-পত্তি, ফ্যান ধরেই ঝু-লতে হলো বরকে, ভাইরাল ভিডিও!

ফের আরও একবার ভাইরাল নতুন দম্পতি। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দীর্ঘ লকডাউন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি । যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কা-টিয়ে তুলতে মূলত তারা মুখ গুজে সোশ্যাল মিডিয়াতে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দমফাটা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

আমরা এই সোশ্যাল মিডিয়ার দরুন অনেক কিছু দেখতে পাই । কখনো কোন বাচ্চা ছেলের শিশুসুলভ আচরণ তো । কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা । বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লা-ন্তি বা অ-ব-সাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র । কারণ এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে খারাপ আর মৃ-ত্যু সংবাদ শুনতে শুনতে রীতিমত ভা-রা-ক্রা-ন্ত হয়ে উঠেছে মন । তাই কিছুটা শান্তি খুঁজছে মানুষ এবং সেই শান্তির জন্য মুখ গুজেছে সোশ্যাল মিডিয়া তে বর্তমান যুগে । সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল ।সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও ।

সাধারণত বিয়ে হল এমন এক ধরনের অঙ্গীকার যেখানে নির্ভর করে সারা জীবনের দায়িত্ব। তাই ভেবে চিন্তে বিয়ে করা উচিত । বিয়ের এই মৌসুমে হঠাৎ একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে । আমরা একথা জানি যে বিয়ের একটি নিয়ম হল বর এবং কনেকে পিরির মধ্যে উঁচুতে তুলে একে অপরের প্রতি শুভ দৃষ্টি সম্পন্ন করা হয় । কিন্তু এ ক্ষেত্রে দেখা গেছে বর এবং বউকে এতটাই উপরে তোলা হয়েছে যে বর রীতিমত ভয় পেয়ে সিলিং ফ্যান ধরে ঝু-ল-তে শুরু করেছে । তার পাশাপাশি কনে ও রীতিমতো ভী-ত-স-ন্ত্র-স্ত ।

অনিচ্ছাকৃতভাবে অর্থাৎ হাসি মজার ছলে এতটা উপরে ওঠালে ও পরবর্তীকালে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। যার ফলে ভী-ত স-ন্ত্র-স্ত হয়ে পড়ে সেখানকার বাকি সকল সদস্যরা । ভিডিওতে দেখা যাচ্ছে যে বর এতটাই ভ-য় পেয়ে গেছে যে রীতিমতো সিলিং ফ্যান ধরে ঝু-ল-তে শুরু করেছে । যদিও থাকে পরবর্তীকালে বুঝিয়ে-সুজিয়ে কোন রকম ভাবে ধীরেসুস্থে নিচে নামানো হয় । ভিডিওটি ঘিরে ইতিমধ্যে এসেছে প্রচুর হাসির মন্তব্য ।তার পাশাপাশি এসেছে প্রচুর ভিউস । এবং মিনিটে মিনিটে বেড়ে চলেছে তার শেয়ার। ।

Check Also

ধেয়ে আসছে বিশালাকার গ্রহাণু

একটি বিশালাকার গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে। আন্তর্জাতিক মহাকাশ গবেষণা সংস্থা নাসা জানিয়েছে, এটি পৃথিবীর …