শাবনূরের হুঁশিয়ারি

বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। অসংখ্য ব্যবসা সফল সিনেমায় অ’ভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ব্যাপক জনপ্রিয় এ নায়িকার একাধিক আইডি এবং পেজ দেখা যাচ্ছে ফেসবুকে, যা নিয়ে বেশ বিব্রত শাবনূর।

দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে অস্ট্রেলিয়া থেকে শাবনূর জানান, ফেসবুকে তার একটি আইডি রয়েছে। সেখানে কাছের মানুষজন যু’ক্ত আছেন। এ ছাড়া কোনো পেজ নেই। কিন্তু একাধিক আইডি থেকে মিডিয়ার অনেককেই ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো হচ্ছে। সেগুলো থেকে আবার টাকাও চাওয়া হচ্ছে।

বিষয়টি শাবনূরের জন্য বেশ বিব্রতকর ও অস্বস্তিকর। ভু’য়া পেজ বন্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন কি না? এমন প্রশ্নের উত্তরে শাবনূর বলেন, ‘নিচ্ছি না, কারণ পেজটির অ্যাডমিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। যোগাযোগ করা গেলে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।’যদি তাতে সফল না হন তাহলে আইনি ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ার করেছেন শাবনূর।

ভু’য়া অ্যাকাউন্ট দ্বারা প্রভাবিত না হওয়ার অনুরোধ জানিয়েছেন জনপ্রিয় এ অ’ভিনেত্রী। এদিকে, সম্প্রতি ইনস্টাগ্রামে যু’ক্ত হয়েছেন শাবনূর। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কথা চিন্তা করেই ইনস্টাগ্রামে অ্যাকটিভ হয়েছেন তিনি। তার ভাষায়, ‘ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা চাইলে আমা’র সঙ্গে ইনস্টাগ্রামে যোগাযোগ করতে পারেন। ফেসবুকে আমি থাকি না।’

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …