শাকিবের পর এবার সেই পথে নাম লেখালেন বুবলী

সম;য়ের সঙ্গে সঙ্গে সবেতেই নতুন;ত্ব আসছে। তেম;নিভাবে মিডি;য়াতেও এসেছে নতুনত্ব।

মানুষ এখন নিউ মিডিয়ার দিকে ঝুঁক;ছেন। বিনোদন পাওয়া;র স;হজ পথ হিসেবে মানুষ বেছে নিচ্ছে;ন ইউটি;উব। তাইতো দেশের অনেক তা;রকাই অভি;নয়ের পাশাপাশি নিজের নামে ইউটি;উব চ্যানেল খুলেছেন।

এ তালি;কায় র;য়েছেন- ঢালিউ;ড কিং শাকিব খান, বিদ্যা সি;নহা মিম, সিয়াম আহমেদসহ অনেকে। এবার এই প্ল্যাটফর্মে নাম লেখালেন চিত্রনা;য়িকা শবনম বুবলী।

২১ জানুয়া;রি, ‘বুবলী’ নামে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু করেছেন ঢালিউডের এই আলোচিত নায়িকা। গতকাল এতে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ৪৫ সেকেন্ড দৈর্ঘ্যের এই ভিডিওতে বুবলী;র নতুন লু;কের ফটো;শুটে;র দৃ;শ্য দেখা যায়। কিন্তু নতুন ইউটিউবার হিসেবে কোনো বক্ত;ব্য দেননি এই অভিনেত্রী।

শাকিব খানের সঙ্গে যুগলবন্দি হয়ে একের পর এক সিনেমায় অ;ভিনয় করে আলো;চনায় উঠে আসেন শব;নম বুবলি। তার ক্যারিয়ারে যখন বস;ন্তের হাওয়া বইছে, ঠিক তখনই মিডিয়া থেকে আ;ড়ালে চলে যান। কোনোভাবেই তার খোঁ;জ মি;লছিল না। পরিচিতজনরা বলছি;লেন- বুবলি যেন হঠাৎ উধাও হয়ে গেছেন!

দীর্ঘদি;ন ডুব দিয়ে সম্প্রতি একটি ফটোশু;টের ছবি নিজের ফে;সবুকে শেয়ার করেন বুবলী। এরপর আ;বারো আলো;চনায় আসেন তিনি। তারপর এ অভিনে;ত্রী জানান, নয়মাস মার্কিন যুক্ত;রাষ্ট্রে ছিলেন তিনি। গত ন;ভেম্বরে দেশে ফি;রেছেন। সেখানে অভিনয় বিষয়ে শর্ট কো;র্স করতে গিয়ে;ছিলেন। আরো আগে দেশে ফে;রার ই;চ্ছা ছিল কিন্তু করোনা সংকটের কারণে ফিরতে পারেননি বলে জানান এই অভি;নেত্রী।

২০১৬ সালে ‘বসগিরি’ সি;নেমা;র মাধ্য;মে চলচ্চিত্রে পা রা;খেন শবনম বুবলী। এতে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জু;টি বেঁ;ধে অভিনয় করেন তিনি। বুবলি অ;ভিনীত ১০টি সিনেমা মু;ক্তি পেয়েছে। এর মধ্যে চিত্রনা;য়ক শাকিব খানের সঙ্গে মোট ৯টি সি;নেমায় অভিনয় করেছেন তিনি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …