শহরের নতুন হকার মেহ’জাবীন!

বাংলাদেশের ছোট পর্দার আ’লোচিত অ’ভিনেত্রী মেহ’জাবীন চৌধুরী। একাধিক নাট’কে ভিন্ন চরিত্রে অ’ভিনয় করে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙে চরিত্রের সঙ্গে মিশে যান সহ’জেই।

সোমবার (৭ ডিসেম্বর) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন এ অ’ভিনেত্রী। তাতে দেখা সিগারেট বিক্রেতা হিসেবে দেখা গেছে। গলায় সিগারেটের ট্রে ঝোলানো। মনোযোগ দিয়ে গুনছেন টাকা। ক্যাপশনে লিখেছেন, ‘পান সুপারি’।

প্রকাশের পর এতে হু’মড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। লাইক এবং কমেন্টসের পাশাপাশি নাট’ক সংশ্লিষ্ট একাধিক গ্রুপে ছড়িয়ে পড়েছে মেহ’জাবীনের এ ছবিটি। ছবির কমেন্টস ঘরে রনি মোল্লা নামে একজন লিখেছেন, ‘সব চরিত্রে পারফেক্ট। ভা’র্সেটাইল।’ তার নিজেই তাসনিম বিনতে অ’পু লিখেছেন, ‘সে কড়া। সব চরিত্রেই নিজেকে ধারণ করতে পারে।’ ফাহিম আহমেদ নামে একজন লিখেছেন, ‘শহরের নতুন হকার।’

জানা গেছে, ‘পান সুপারি’ শিরোনামের নাট’কে এ রূপে দেখা যাবে অ’ভিনেত্রীকে। নাট’কটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এ নাট’কের মেহ’জাবীনের বিপরীতে অ’ভিনয় করেছেন আরেক জনপ্রিয় অ’ভিনেতা তাহসান। শিগগির নাট’কটি প্রচারে আসবে বলে জানান মেহ’জাবীন।

এদিকে ‘শিফট’ এবং ‘তৃতীয়জন’ নাট’কে অ’ভিনয়ের জন্য আরটিভি স্টার অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন মেহ’জাবীন। দশমবারের মতো এ আয়োজনটি বসবে ২৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফ্রেমে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …