রোশ’নকে মু’ছে ফেলতে শেষ ‘সি’দ্ধা’ন্ত নিলেন শ্রাবন্তী!

গত ব’ছর এপ্রিলে’ই রোশন সিংয়ে’র স’ঙ্গে সাত পা’কে বাঁ’ধা প’ড়েছি’লেন টালিপাড়ার মিষ্টি না’য়িকা শ্রা’ন্তী। ইতিম’ধ্যেই চিড় ধরে’ছে সম্প’র্কে। গত ক’য়েকদি’ন ধরেই টালি’গঞ্জের অন্দরে এই জ’ল্পনা ঘুরে বে’ড়াচ্ছে।

সব কিছু ঠিক নেই শ্রাব’ন্তীর সংসারে! তেমনই ই’ঙ্গিত দিচ্ছে না’য়িকার ইনস্টাগ্রা’ম প্রো’ফা’ইলও। কপা’ল থেকে উঠেছ সিঁদুর এবার ফে’সবুক ডিপি থেকে রোশনে’র ছবি সরল। তবে, কি আ’ইনি পথে ভাঙ’তে বসেছে শ্রাবন্তী রোশ’নের সম্প’র্ক তু’ঙ্গে ত’রজা।

গতবছ’রই ষ’ষ্ঠী থেকে ‘দশ’মী’র সিঁ’দুর খেলা সোশ্যাল মিডিয়া ভরে গিয়ে’ছিল একগু’চ্ছ রো’ম্যা’ন্টিক ছবি’তে। কিন্তু এইব’ছর সেইসব ছিল ফাঁ’কা। বরং শ্রা’বন্তী-রোশ’নের ইন’স্টাগ্রা’ম প্রোফা’ইলে গিয়ে দেখা মি’লছে একে অপরকে ইনস্টা”গ্রামে আন-ফ’লো করে দি’য়েছেন দুজ’নেই।

শ্রাবন্তী
রোশনে’র প্রো’ফাইল থেকে শুধু বি’য়ের নয়, দুজ’নের এ’ক’স’ঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল হয়ে গিয়েছে। এতদিন শ্রাব’ন্তীর সোশ্যাল মি’ডিয়ায় দেখা যা’চ্ছিল তার’কা দম্প’তির ক’য়েক’টি ছবি। সে গুলো তো সরে’ই গেছে এবার নিজে’র ডিপি থেকেও তৃতীয় স্বা’মীকে সরি’য়ে দি’লেন শ্রাবন্তী।

পরিচালক রাজী’ব বিশ্বা’সকে বিয়ে করে’ছিলে’ন শ্রাবন্তী। তাঁ’দেরই ছেলে ঝি’নুক। দীর্ঘদিন আলা’দা থাক’বরা পর ২০১৬ সালে আনু’ষ্ঠানি’কভাবে বি’চ্ছেদ হয় তাঁ’দের। সেই বছরই ম’ডেল কিষাণ বি’রাজে’র স’ঙ্গে আ’ইনি বিয়ে সেরে ফে’লেন শ্রাব’ন্তী।

ব’ছর ঘুর’তে না ঘু’রতেই ভে’ঙে যায় সেই বিয়েও। এরপর ২০১৯-এর শুরু থে’কেই রোশন-শ্রাবন্তীর প্রে’মের গু’ঞ্জন দানা বাঁধ’তে থাকে।এরপর ‘চু’পিসা’ড়ে প’ঞ্জাবে গি’য়ে বি’য়ের পর্ব সেরে দেন দুজনেই।

কিন্তু তৃতীয় বিয়েও টিকলো না। সেটাও ভাঙতে বসেছে। কিছুদিন আগেই তৃতীয় বিয়ে ভা’ঙার গুঞ্জ’নের মাঝেই সিঁদুর না পা’রে একটি ছবি পোস্ট করে’ছিলেন শ্রাব’ন্তী।

আর এবার ডিপি থে’কেও সরে গেল শ্রাব’ন্তীর তৃ’তীয় স্বা’মী। তাহলে কি চ’রম সি’দ্ধা’ন্তের পথে’ই হাঁ’টছে শ্রাবন্তী উঠ’ছে প্রশ্ন।সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী এক সংবা’দমাধ্য’মকে জানান, ‘সোশ্যাল মিডি’য়ায় অ’নেক কিছু লেখা হচ্ছে।

এরা তো কাউকে ছা’ড়ে না! যাদের কাজ নেই তা’রা পড়ছে এই সব গসিপ। দেখু’ন, এই স’ময় কেউ এ ধরনে’র খবর করে যদি পয়’সা পায় পাক। আমি আ’মার স’ম্পর্ক বা বিয়ে নি’য়ে একটা কথাও বলব না। প্লিজ! জান’তে চাইবেন না

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …