‘রা’শে’দের বা’চ্চা আমা’র পেটে’, তিন পৃষ্ঠার চি’রকু’ট লিখে ফাঁ’স দি’লো স্কু’লছা’ত্রী

প্রে’মের ফাঁ’দে ফেলে এ’কা’ধিক’বার শা’রী’রি’ক স’ম্প’র্কের ফ’লে অ’ন্তঃ’স’ত্ত্বা হয়ে পড়ে ৮ম শ্রেণির ছা’ত্রী বি’থি। কিন্তু প্রে’মিক রাশেদ তা অ’স্বীকা’র করলে তিন পৃষ্ঠা’র চি’রকু’ট লিখে ফাঁ’স দে’ন বি’থি।

ঘ’টনা’টি বৃ’হস্প’তি’বার রা’তে শে’রপু’র স’দ’র উ’পজে’লার কু’ঠুরা’কা’ন্দা প’শ্চিম’পাড়া এলা’কায় ঘ’টলে’ও শু’ক্রবা’র স’ন্ধ্যা’য় বি’ষয়’টি নি’শ্চি’ত করে’ছেন সদ’র থা’না’র ও’সি আ’ব্দু’ল্লাহ আল মামুন। বি’থির লা’শ উ’দ্ধা’রের পর ঘ’টনা’স্থ’ল থেকে এ’ক’টি চির’কুট উ’দ্ধা’র ক’রে’ছে পু’লিশ।

চি’রকু’টে লে’খা, রা’শেদ’কে তুমি বাঁ’চতে দিও না আ’ম্মু। রা’শেদ আ’মা’কে তি’লে তি’লে শে’ষ করে দিয়েছে। রা’শেদে’র কারণে আমি আমার জীবন শে’ষ করে দিলাম। কারণ রা’শেদে’র বা’চ্চা আ’মার পে’টে।

চি’রকু’টে আর’ও লেখা ছিল, মৌ’সু’মি, মেঘ’লা, সাজে’দা, আ’জাদ, খু’শি, নি’শি, শ’ফিক, মো’শার’ফ ও ম’য়না’লের সহায়তায় তার ও রা’শেদে’র ম’ধ্যে প্রে’মে’র স’ম্প’র্ক গ’ড়ে ও’ঠে এবং এ অ’নৈ’তি’ক ঘ’ট’না ঘ’টে। এছা’ড়াও রা’শেদে’র কা’কা তাম’জি’দসহ তা’রা স’বাইমি’লে তা’র জী’বন শে’ষ করে দি’য়ে’ছে। তা’দে’র’কে ক্ষ’মা না ‘করার জ’ন্যও বলা হয়ে’ছে ওই চির’কু’টে।

ও’সি আ’রো ব’লেন, রা’তে আ’মাদে’র পু’লি’শ ওই’ স্কু’লছা’ত্রীর লা’শ তা’দে’র বা’ড়ির একটি ‘ঘর থেকে ঝু’ল’ন্ত অ’বস্থা’য় উ’দ্ধা’র করে। এ সময় একটি চি’রকু’ট পা’ওয়া যায়। লা’শ ম’য়না’তদ’ন্তের জন্য শে’রপুর জে’লা হা’সপা’তা’লে পা’ঠা’নো হয়েছে। অ’ভি’যোগ স’ত্য হ’লে ব্য’ব’স্থা নে’য়া হবে।

Check Also

বাস স্ট্যান্ডের পাশে পড়েছিল বস্তাভর্তি টাকা

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া বাজারে পাবনা বাস স্ট্যান্ডের পাশে পরিত্যক্ত অবস্থায় একটি টাকার বস্তা পাওয়া গেছে। …