যা দেখার দেখুন, সৌন্দর্য দেখার নামে নোংরামি করবেন নাঃ শ্রীলেখা

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিভিন্ন ইস্যুতে কড়া বক্তব্য দিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন প্রায়ই। আবার ইন্ডাস্ট্রির বিভিন্ন ইস্যুতে ঠোঁটকাটা মন্তব্য করেও খবরের শিরোনাম হয়েছেন একাধিকবার। এবার নেটিজেনদের উদ্দেশ্যে অনুরোধ করেছেন শ্রীলেখা।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। শ্রীলেখা ক্যাপশনে লিখেছেন, আমার চোখে হারাও, ক্লিভেজ দেখার জন্য সময় পাবে। ঠাট্টার ছলে দুষ্টু নেটিজেনদের একহাত নিয়েছেন শ্রীলেখা। যার প্রমাণ ছবির কমেন্টস বক্সে পাওয়া গেল।

সাবিনা ইয়ামিন নামে একজন লিখেছেন, এমন আহ্বান পেলে সংযম হয়ে যায় ঢিলে…। এটা কী ঠাট্টা ছিল প্রিয়া! না কী ভয়ানক টোপ এক দিলে! তার নীচে শ্রীলেখা মিত্র লিখেছেন, ‘দুটোই প্রিয়।’

এমন পোস্ট আর ক্যাপশনের কারণ প্রসঙ্গে কলকাতার একটি প্রথম সারির গণমাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘আমার প্রশ্ন, ছবি তোলার জন্য ক্লিভেজ ঢাকতে হবে কেন!

শ্রীলেখা মনে করেন, শালীন-অশালীন নির্ভর করে মানসিকতার ওপর। নারীর সৌন্দর্যকে উপভোগ করার মধ্যে কোনো অন্যায় নেই। কিন্তু সেই সৌন্দর্য দেখার নামে নোংরামি পছন্দ করবেন না বলেছেন অভিনেত্রী শ্রীলেখা।

শ্রীলেখার ভাষায়, অনেকেই আমাকে নিয়ে বাজে কথা বলেন। আমার পোশাকের বিষয়েও পরামর্শ দেন। কিন্তু তুমি কে ভাই? আমার শরীর। ইচ্ছা হলে আমি দেখাব।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …