যশের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন!

অভিনেতা যশ প্রকাশ্যে ফ্লার্ট করেছেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সঙ্গে। নেট দুনিয়ায় এ নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছিল। পাশাপাশি গত বছর শেষের দিকে নুসরাতের সংসারে টানাপোড়নের গুঞ্জনও উঠেছিল।

সে গুঞ্জন আরও জোরালো হলো সম্প্রতি। তারই আভাস পাওয়া যাচ্ছে পশ্চিমবঙ্গের একাধিক গণমাধ্যম সূত্রে। জানা গেছে, স্বামী নিখিল জৈনকে বাদ দিয়ে সহ-অভিনেতা যশের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নুসরাত। রাজস্থানের বিভিন্ন জায়গায় ঘুরছেন তারা। আজমীর শরীফেও গিয়েছেন এ জুটি।

এমনই একটি ভিডিও শেয়ার হয়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা গেছে, সাদা জামার সঙ্গে মাথায় রঙিন ওড়না। কালো টি-শার্টের ওপর সাদা শার্ট পড়েছেন যশ। মাথায় গোলাপি রুমাল। একসঙ্গে গালিচা প্রদান করছেন আজমীর শরীফে। সেলফিও তুলেছেন একসঙ্গে। ওই ভিডিওতে নুসরাত জানান, প্রতি বছরই আজমীর শরীফ আসেন তিনি। বাবার আর্শীবাদ নিতেই এখানে আসেন এ অভিনেত্রী।

কলকাতার প্রথম সারির গণমাধ্যমের খবর, ‘এসওএস কলকাতা’ সিনেমার সেট থেকে যশ আর নুসরাতের সখ্যতা গড়ে ওঠে। একসঙ্গে ঘোরাঘুরি থেকে শুরু করেন, বিভিন্ন অনুষ্ঠানেও দেখা গেছে তাদের। যশের সঙ্গে প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছে একসঙ্গে রাজস্থান যাওয়া। যদিও বিষয়টি নিয়ে এখনও কিছুই জানাননি তারা।

এদিকে ৮ জানুয়ারি নুসরাতের জন্মদিন। বিশেষ দিনে নুসরাত কার সঙ্গে সময় কাটাবেন। তা দেখার অপেক্ষায় নেটিজেনরা। তারা মনে করছেন, নিখিল-যশ-নুসরতের ত্রিকোণ কাহিনির রহস্য জানা যাবে অভিনেত্রীর জন্মদিনেই।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …