“যদি তোমা’র থেকে থাকে, তুমি দেখাও”, অকপট স্বস্তিকা, কেন বললেন এমন কথা?

বরাবর সবকিছু নিয়ে খুবই স্পষ্ট বাদী স্বস্তিকা মুখোপাধ্যায়।বহুবার নিজস্ব মন্তব্য সকলের সামনে রাখতে গিয়ে বিতর্কে শিকার হতে হয়েছে তাকে। তার মত একটাই, যখন কোন কিছু নিয়ে কথা বলা হয়,তাহলে সেই কথা নিয়ে স্পষ্ট কথা বলাই ভালো।

পঞ্চাশোর্ধ নায়িকা যেভাবে টলিউডে অ’ভিনয় করছেন, তাতে যে অন্যান্য নায়িকারা রীতিমতো ডিপ্রেশনে চলে যাবেন, সে কথা বলাই বাহুল্য। সম্প্রতি কসমেটিক সার্জারি নিয়ে কথা বলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

রুপোলি পর্দায় খুবই সাধারণ জিনিস এটি। প্রিয়াঙ্কা চোপড়ার থেকে অনুষ্কা শর্মা, সকলেই করিয়েছেন প্লাস্টিক সার্জারি। প্লাস্টিক সার্জারির ফলে কেউ কখনো তার নাক, কেউ বা ঠোঁট করতে চেয়েছেন সুন্দর। নিজের টুইটার হ্যান্ডেলিং সম্প্রতি এই কথা নিয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন যে, আমি বোঝাতে একমাত্র আছি যে এখনো কিনা লিপ জব করেনি।

তার কথা শুনে অনেকেই প্রশ্ন করেছেন যে, কেন এমন কথা বললেন অ’ভিনেত্রী? তাহলে কি নিজের ঠোট নিয়ে একেবারেই সন্তুষ্ট নন তিনি?নাকি কোন পরিচিত তার নিজের ঠোঁটের আকৃতি বদল করাতে অসন্তুষ্ট হয়েছেন তিনি।

কেউ কেউ লিখেছেন যে, তুমি নিজের মতই ভালো। আজকাল নিজেকে নিয়ে কেউ সুখী হতে পারে না। আবার কেউ কেউ লিখেছেন যে, যারা সার্জারি করাই তাদের বেশির ভাগ নিজের সৌন্দর্য হারিয়ে ফেলেন।

দয়া করে আপনি এটি করবেন না।প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি বক্ষ বিভাজিকা নিয়ে স্পষ্ট কথা বলতে শোনা গেছে তাকে। তিনি লিখেছিলেন যে, যদি তোমা’র থাকে, তাহলে নিশ্চয়ই তুমি দেখাও। তার মত একটাই, কিছু প্রকাশ করার হলে, মন খুলে প্রকাশ করাই ভালো।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …