ফাঁ’সির আসামি মিন্নির ৩৩ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বহুল আ’লোচিত বরগুনার রি’ফাত শরীফ হ’ত্যা মা’মলার রায়ে রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ প্রাপ্তবয়স্ক ১০ আসামির ছয়জনের মৃ’ত্যুদ’ণ্ড দেন আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বরগুনা জেলা ও দায়রা জজ আ’দালতের বি’চারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত ছয় আ’সামি’কে বরগুনা জেলা কারাগা’রের কন’ডেম সেলে রাখা হয়েছে।

বরগুনা জেলা কারাগার সূত্রে জানা গেছে, করোনাকালীন সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও করোনা মহামারির হাত থেকে আসামিদের বাঁচাতে বরগুনা জেলা কারাগারে দেখা করার পরিবর্তে সপ্তাহে একবার ৫ মিনিট করে স্বজনদের সঙ্গে কথা বলার সুযোগ চালু করা হয়েছে।

মিন্নি প্রথম দিনেই তার বাবার সঙ্গে ৫ মিনিট কথা বলেছেন। এ সময় তিনি পরিবারের অন্যদের সঙ্গেও কথা বলেন। তবে বাবার সঙ্গে কথা বলার সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

আয়শা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, সকাল ১০টার দিকে মিন্নি আমার ও তার মায়ের সঙ্গে কথা বলেছে। সে খুব কান্নাকাটি করেছে। কারাগারে ভালো নেই মিন্নি। তাকে একা একটি নির্জন কক্ষে রাখা হয়েছে।

এদিকে, রায় ঘোষণার আগে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেছিলেন, ‘আদালতে যাবার আগে মিন্নি মুরগির মাংস দিয়ে ভাত খেয়েছেন।’ সেই সম্পূক্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ছড়িয়ে পড়েছে। যেখানে মিন্নিকে খাবার খেতে দেখা যাচ্ছে।

Check Also

ডলার ভর্তি বক্সের আশায় বাংলাদেশি যুবক খোয়ালেন ৫ লাখ টাকা

ফুটবল খেলা এবং ব্যবসার নামে ঢাকায় এসে প্রতারণায় জড়াচ্ছেন অনেক আফ্রিকান। স’ম্প্রতি আফগানিস্তান থেকে ডলার …