মিথিলাকে না পেয়ে মন খারাপ সৃজিতের

নতুন ছবির কাজে মেয়ে আয়রাকে নিয়ে আপাতত ঢাকায় রাফিয়াত রশিদ মিথিলা। জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই কলকাতায় ফেরার কথা ছিলো দু’জনের। কিন্তু ফিরে যেতে পারেননি।

মিথিলা জানান, এখানে এসে দেখলাম আরো কয়েকটা কাজ আছে। আর আম্মি আর আব্বুর কাছেও একটু সময় কাটানো দরকার। সৃজিতের মন খারাপ হয়ে গিয়েছে। ও আয়রার জন্য অনেক প্ল্যান করেছিলো। আমরা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম। আয়রা অবশ্য বলেছে, নিউ ইয়ারে ক্রিসমাসের জামা পরে সৃজিতের সঙ্গে সেলিব্রেট করবে।

তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে মিথিলা ছাড়াও আছেন অভিনেতা আরিফিন শুভ। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিমউদ্দিনের গল্প নিয়ে এই সিরিজ। এই লেখকের উপন্যাস নিয়েই সৃজিত মুখোপাধ্যায়ের আগামী সিরিজ রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি।

মিথিলা জানান, আগামীকাল মঙ্গলবার থেকে শুটিং শুরু হবে। আজ সোমবার (২১ ডিসেম্বর) তার লুক টেস্ট হয়ে গিয়েছে। চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, তবে মিথিলা বলেন, এই প্রথম কোনো রাজনীতিবিদের চরিত্রে কাজ করতবো। আমি খুব এক্সাইটেড। ভারত থেকে ঢাকায় এসে প্রথম কয়েক দিন বাড়িতেই ছিলেন মিথিলা। পরিবারের সঙ্গে বহুদিন সময় কাটানো হয়নি। বলেন, আম্মি আর আব্বু এতোদিন পরে আমাকে আর আয়রাকে পেয়ে খুব খুশি। কিছুদিন তাই ঢাকাতেই থাকছি।

সৃজিত বলেন, কাকাবাবু ট্রিলজির শেষ ইনস্টলমেন্ট। ২০১৩ থেকে ২০২০ সাত বছর ধরে কাকাবাবু নিয়ে প্রচুর স্মৃতি আমার। দেশের বাইরে কত ঘোরার অভিজ্ঞতা! সে মিশর হোক আর কেনিয়া। বিশেষ করে ছোটদের জন্য বানানো ছবির নিরিখে কাকাবাবু আমার কাছে খুব স্পেশাল।

উল্লেখ্য, ক্রিসমাসে আয়রার জন্য এই ‘কাকাবাবু’ই বিশেষ উপহার ছিল সৃজিতের।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …