মা হয়েও দেশে ফিরতে পারছেন না বুবলী!

ঢালিউডের আ’লোচিত নায়িকা শবনম বুবলী। বিতর্ক যেন তার পিছুই ছাড়ছে না। সিনেমায় এসে কখনো শাকিব খানের সঙ্গে প্রে’ম; সেই প্রে’মের কারণে অ’পু-শাকিবের সংসারে ভাঙন,

আবার কখনো গর্ভবতী বুবলী, আবার গুজব রটেছে, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শবনম বুবলী। তবে এই ধরনের গুজব বুবলীকে নিয়ে প্রকাশ্যে আসলেও এর কোনো সুনির্ভর তথ্য এখনো পাওয়া যায়নি।

এদিকে কন্যা সন্তানের মা হওয়ার খবর ছড়ানোর পর অনেকদিন ধরেই ‘নি’খোঁজ’ রয়েছেন অ’ভিনেত্রী বুবলী। হয়ত এই কারণেই তাকে নিয়ে এত গুজব রটানো হচ্ছে।

এর আগে, বুবলীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এও শোনা গেছে, তিনি নাকি এই বাচ্চা জন্ম’দানের জন্য ওই সময় আ’মেরিকায় গিয়েছিলেন। যেখানে তার সব খরচ বহন করছেন নাকি শাকিব খান।

ক্যারিয়ারের শুরুতেই শাকিব খানের সঙ্গে জুটি বেধে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন করেন চিত্রনায়িকা বুবলী। আর ওইসময়ই বুবলীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাওয়ার জেরে সংসার ভেঙে যায় অ’পু-শাকিবের। এরপর থেকে একের পর এক সমালোচনায় জড়িয়ে পড়েন বুবলী।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বুবলী করো’নাভাই’রাসের কারণে দেশে আসতে পারছেন না। তিনি সেখানে মা হয়েছেন। যদিও তার পরিবারের পক্ষ থেকে কয়েকদিন আগেও বলা হয়েছিল, তিনি বাসাতেই আছেন। তবে বুবলীর মিডিয়ার ঘনিষ্ঠজনরা বলেছেন, মিথ্যা। বুবলী দেশে নেই।

শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে একের পর এক ছবিতে অ’ভিনয় করে আলোচনায় আসেন বুবলী। কাজ এবং কাজের বাইরে যেখানেই শাকিব খানকে দেখা যেত, সেখানেই পাওয়া যেত বুবলীকে।

শাকিব খান যদি অন্য নায়িকার সঙ্গে দেশের বাইরে কাজ করতে যেতেন, সেখানেও বুবলীকে দেখা গেছে। এমনকি শাকিব খান যখন অ’পু বিশ্বা’সকে তালাক দিয়ে টানা এক মাসেরও বেশি সময় ব্যাংককে শুটিং করছিলেন, তখনো একই হোটেলে দেখা গিয়েছিল এই অ’ভিনেত্রীকে।

বুবলীর ক্যারিয়ারের এগারোটি ছবির দশটিই করেছেন শাকিবের সঙ্গে। যার ফলে জুটির বক্স অফিস সাফল্যও এক রকম সন্তোষজনক। বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছিল, তখনই খুঁজে পাওয়া যায়নি তাকে। ‘বীর’ ছবির প্রচারণা,

মুক্তি কোনো মুহূর্তেই পাওয়া যায়নি। যা আগে কখনো তিনি করেননি। আর এ ঘটনায় চিত্রপুরীর অনেকেই অ’পু বিশ্বা’সের উদাহ’রণ টানছেন। দীর্ঘদিন অ’জ্ঞাতবাসের পর হঠাৎ করেই সন্তান কোলে ক্যামেরার সামনে এসেছিলেন অ’পু বিশ্বা’স।

প্রসঙ্গত, বুবলীকে সর্বশেষ দেখা গেছে ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ‘ক্যাসিনো’ ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। এরপর থেকে মোটামুটি নি’খোঁজই আছেন নায়িকা।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …