মাঝরাতে ট্রাকের ধাক্কায় অ’ভিনেত্রী আশার মৃ’ত্যু, ভিডিও ভাই’রাল

রাজধানীর দারুস সালাম এলাকায় সোমবার (৪ জানুয়ারি) মধ্যরাতে সড়ক দুর্ঘ’টনায় মা’রা গেছেন টেলিভিশন অ’ভিনেত্রী অদ্বিতীয়া চৌধুরী আশা। অ’ভিনেত্রীর মৃ’ত্যুর দৃশ্যটি পেছনে থাকা একটি প্রাইভেট’কারের স্বয়ংক্রিয় (অটো) ক্যামেরায় রেকর্ড হয়। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, মোড় ঘুরার জন্য আশাকে বহন করা মোটরসাইকেলটি একটি পিকাপ ভ্যানের পেছনে অ’পেক্ষা করছে। ঠিক তখন পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক ডানে ছিট’কে পড়েন এবং অ’ভিনেত্রী আশা প্রায় ২০ ফুট বাঁ দিকে ছিট’কে পড়েন।

মোটরসাইকেল চালক উঠে আশার কাছে গিয়ে দেখেন ট্রাকের চাকায় থেঁতলে গেছে আশার মুখের একাংশ এবং ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে পু’লিশ এসে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠায় আশাকে। হাসপাতা’লের চিকিৎসকরা জানান, ‘ঘটনাস্থলেই মা’রা গেছেন আশা’।

আশা ছোটবেলায় মিডিয়াতে কাজ শুরু করেন। নাট’কে অ’ভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন তিনি। এরপর সংবাদ পাঠিকা হিসেবে নাম লেখান তিনি। শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ নামে টেলিফিল্মের মাধ্যমে ছোট পর্দায় নাম লেখান অদ্বিতীয়া আশা। তারপর থেকে নিয়মিত নাট’কে কাজ করেছেন।

শিহাব শাহীনের ধারাবাহিক নাট’ক ‘লিপস্টিক’, অনিমেষ আইচের ধারাবাহিক ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’, এহসানুল হক সেলিমের ধারাবাহিক ‘অ’ভিবাসী’ ও ‘দূরত্ব’-এ কাজ করেছেন আশা।

এছাড়া দেলোয়ার হোসেন দিলু পরিচালিত ‘ইনজেকশন’, ‘কি’শোর’, আরিফুর রহমানের ‘লিভ টুগেদার’ নাট’কেও কাজ করেন তিনি।

Check Also

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার …