মধ্যরাতে রাজধানীর রাস্তায় বিশ্ববিদ্যালয় ছা’ত্রীর লা’শ, ভিডিও ভাই’রাল

রাজধানী ঢাকার টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘ’টনায় আয়শা আক্তার (২২) নামে এক বিশ্ববিদ্যালয় ছা’ত্রী নি’হত হয়েছেন বলে জানা গেছে। সোমবার রাতে এ দুর্ঘ’টনা ঘটে। ম’রদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠিয়েছে পু’লিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে দারুসসালাম থা’নার উপপরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, সোমবার দিনগত রাত ১টা থেকে ২টার মধ্যে মিরপুর টেকনিক্যাল মোড়ে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নি’হত হন আয়শা। পরে খবর পেয়ে তার ম’রদেহ উ’দ্ধার করা হয়।

জানা গেছে, রাতে ভাইয়ের মোটরসাইকেল থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন আয়েশা। এ সময় শ্যামলীর দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।

আয়শার বাবার নাম আবুল কালাম। তিনি ইডেন কলেজে পড়েছেন। বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে লেখাপড়া করছিলেন আয়শা।

দারুসসালাম থা’নার উপপরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, রাত একটা থেকে দুইটার মধ্যে টেকনিক্যাল মোড়ে অ’জ্ঞাত যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নি’হত হন আয়শা। খবর পেয়ে তার লা’শ উ’দ্ধার করে পু’লিশ। কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘ’টনা ঘটেছে- তা শনাক্ত করার চেষ্টা চলছে।

এদিকে, এই দুর্ঘ’টনার একটি ভিডিও চিত্র ফেসবুকে ভাই’রাল হতে দেখা গেছে। ভিডিওটি দেখা গেছে দাড়িয়ে থাকা আয়শাকে ওভালোডেড একটি ট্রাক চাপা দিয়ে চলে যায়। এসময় দুইজন বাইকারকে মটরসাইকেল থেকে নেমে সহযোগীতার চেষ্টা করতে দেখা যায়।

Check Also

বাস স্ট্যান্ডের পাশে পড়েছিল বস্তাভর্তি টাকা

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া বাজারে পাবনা বাস স্ট্যান্ডের পাশে পরিত্যক্ত অবস্থায় একটি টাকার বস্তা পাওয়া গেছে। …