ভিডিও দেখুনঃ সজোরে ধা’ক্কা দিয়ে অভিনেত্রী আশাকে পি’ষে দেয় ট্রাকটি

রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় ট্রাক চাপায় টেলিভিশন অভিনেত্রী আশা চৌধুরী মা’রা গেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দু’র্ঘটনার সময় পেছনে থাকা একটি গাড়ির ড্যাশ ক্যামে (ক্যামেরায়) আশা চৌধুরীকে চাপা দেয়ার পুরো ভিডিও রেকর্ড হয়। যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

সোমবার গভীর রাতে ঘটে যাওয়া এ দু’র্ঘটনার ভিডিওতে দেখা যায়, অভিনেত্রী আশা চৌধুরীকে বহনকারী মোটরসাইকেলটি রাস্তার উপর সিগন্যালে দাঁড়িয়ে ছিল। সে সময় একটি মাল বোঝাই ট্রাক দ্রুতগতিতে পাশ কাটানোর সময় মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এ সময় ছিটকে পড়ে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন আশা।

ঘটনাস্থলেই তিনি মা’রা যান। জানা গেছে, দুর্ঘটনার পর তার লাশ সড়কেই পড়েছিল দীর্ঘক্ষণ। পরে লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নি’হ’তের পরিবারের বরাতে দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ ডেইলি বাংলাদেশকে বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা।

লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন। আশা চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত ছিলেন। একক নাটকে নিয়মিত অভিনয় করতেন তিনি। এছাড়া টেলিফিল্ম ও ধারাবাহিক নাটকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। সর্বশেষ তিনি রুমান রুনি পরিচালিত ‘দ্য রিভেঞ্জ’ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …