ভালোবাসা দিবসে সৃজিতকে আলাদা করে দেওয়ার কিছু নেইঃ মিথিলা

আগামীকাল বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ দিনটি বাংলাদেশে সৃজিত মুখার্জিকে সঙ্গে নিয়ে পার করবেন বলে জানিয়েছেন রাফিয়াথ রশীদ মিথিলা। ভালোবাসা দিবস উদযাপন করেন কিনা? এমন প্রশ্নের উত্তরে মিথিলা ভা’রতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘স্কুল-কলেজে পড়ার সময়ে উদযাপন করেছি, তাও খুব কম।

বিশেষ এই দিনে সৃজিতকে কী’ উপহার দিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে এই অ’ভিনেত্রী বলেন, আলাদা করে উপহার দেওয়ার কিছু নেই। এমনি তো দেওয়া চলতেই থাকে। আর আমা’র তো মনে হয়, ভালোবাসার মানুষের সঙ্গে থাকলে প্রতিদিনই ভালোবাসা দিবস।

বরাবরই ভালোবাসা দিবসে মিথিলা অ’ভিনীত নাট’ক-টেলিফিল্ম টেলিভিশনে প্রচার হয়ে থাকে। কলকাতা থাকার কারণে এবার কোনো নাট’কের কাজ করতে পারেননি মিথিলা। বিষয়টি উল্লেখ করে এই অ’ভিনেত্রী বলেন, ভালোবাসা দিবসে আমা’র অ’ভিনীত নাট’ক টেলিভিশনে প্রচার হয়। এবারই প্রথম আমা’র কোনো কাজ টিভিতে প্রচার হচ্ছে না।

বিয়ের পর করো’না সংকট শুরু হওয়ায় দুজন দুই দেশে ছিলেন। করো’না সংকট কিছুটা স্বাভাবিক হওয়ার পর কলকাতায় পাড়ি জমান মিথিলা। তারপর থেকে কখনো বিয়ের অনুষ্ঠানে আবার কখনো সৃজিতকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন মিথিলা। সবমিলিয়ে শ্বশুরবাড়িতে দারুণ সময় কাটিয়েছেন মিথিলা।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …