ভাইরাল হওয়া ছবি নিয়ে যা বললেন সাকিব

নতুন বছরের শুরুতেই চমকে দিলেন সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি রহস্যময় ছবি পোস্ট করেছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। যেখানে তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে। ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা চলছে।

মাত্র আট মাস আগে বাবা হওয়া সাকিব ফের বাবা হতে চলেছেন এমন গুঞ্জন উঠতে থাকে। তবে অল্প সময়ের ব্যবধানে তৃতীয় সন্তানের বাবা হওয়া নিয়ে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল। সেই সব প্রশ্নের উত্তর রোববার (৩ জানুয়ারি) দেশে ফিরে দিয়েছেন সাকিব। বিমানবন্দরে পৌঁছে সাকিব বলেছেন, ‘আসলে এই অভিজ্ঞতা তো আগেও হয়েছে, এটাতো নতুন কিছু না। তৃতীয়বার যেহেতু, বিষয়টি নিয়ে আমি রোমাঞ্চিত। আমি চাই আল্লাহর রহমতে সবার দোয়ায় যেন সুস্থভাবে বাচ্চাটা পৃথিবীতে আসতে পারে। নতুন সন্তানের খবর আনন্দের। সবার দোয়া চাই, বাচ্চা ও তার মা দুইজনই যেন সুস্থ থাকতে পারে।’

এর আগে শুক্রবার (১ জানুয়ারি) সাকিব নিজেই নিজেই তার ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন । সাকিব লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’ সঙ্গে একটি ছবিও যোগ করেছেন সাকিব। যেখানে স্ত্রী শিশিরের বেবি বাম্পে চুমু খেতে দেখা যাচ্ছে তাকো এরইমধ্যে পোস্টের নিচে ভক্ত-সমর্থকদের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তার বন্যা বয়ে যাচ্ছে। তার মানে কি সাকিব আবারও বাবা হতে যাচ্ছেন? কিন্তু তার পক্ষ থেকে এখনও বিষয়টি খোলাসা করা হয়নি। অনেকে প্রশ্ন তুলেছেন, নাকি পুরনো ছবি দিয়ে বোকা বানালেন সাকিব?

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি। এরপর গত বছরের ২৪ এপ্রিল তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় সন্তান। তারকা দম্পতি তাদের দ্বিতীয় কন্যার নাম রেখেছেন ইরাম হাসান।

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …