ব্যাচেলর পয়েন্ট নাট’কের ‘অন্তরা’ সবার মুখে মুখে

সময়ের জনপ্রিয় ইউটিউবভিত্তিক নাট’ক ‘ব্যাচেলর পয়েন্ট’। এর প্রতিটি পর্ব নিয়েই দর্শকের আগ্রহ তুঙ্গে। বিশেষ করে তরুণরাই এই নাট’কের প্রধান দর্শক। সেই দর্শকপ্রিয়তার কথা মা’থায় রেখে প্রতিনিয়তই নিত্য নতুন চরিত্র ও অনুষঙ্গ যোগ করা হচ্ছে নাট’কটিতে।

লাক্স তারকা ফারিয়া শাহরিন। ক্যারিয়ারে প্রথমবার আলোচনায় এসেছিলেন একটি মোবাইল ফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নিয়ে। সম্প্রতি তিনি যু’ক্ত হয়েছেন আ’লোচিত ধারাবাহিক নাট’ক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজনে। কাজল আরেফিন অমি পরিচালিত এ নাট’কে ‘অন্তরা’ চরিত্রে তাকে দেখতে পাচ্ছেন দর্শক।

ফারিয়া এবার তুমুল আলোচনায় ব্যাচেলর পয়েন্টে অ’ভিনয় করে। দেশ-বিদেশ থেকে ব্যাপক প্রশংসা পাচ্ছেন তিনি। একটি বেসরকারি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে শুক্রবার (২৯ জানুয়ারি) এমনটাই জানান এ অ’ভিনেত্রী। ফারিয়া বলেন, অনেক অনেক ভালো রেসপন্স পাচ্ছি। যেটা ভাষায় প্রকাশ করার মতো না। এখন সবাই আমাকে ‘অন্তরা’ নামে ডাকে।

বাইরে গেলেই সবার মুখে নামটি শুনতে পাই। দেশ-বিদেশের মানুষের প্রচুর ভালোবাসা পাচ্ছি। যোগ করে ফারিয়া আরও বলেন, সবাই আমা’র অ’ভিনয়, লুক, ভাষায় খুব পছন্দ করেছে। এত পজিটিভ রেসপন্সই তার প্রমাণ। এত মানুষ ‘ব্যাচেলর পয়েন্ট’ নাট’ককে ভালোবাসে সেটা কল্পনাই করতে পারিনি।

প্রতিদিন অনেক কাজের প্রস্তাব পাচ্ছেন ফারিয়া। কিন্তু ব্যাচেলর পয়েন্টে অ’ভিনয়ের পর সিদ্ধান্ত বদল করেছেন তিনি। এখন থেকে খুব বেছে বেছে কাজ করবেন এ অ’ভিনেত্রী। তার ভাষায়, আগেও আমি বেছে কাজ করতাম। কিন্তু এখন আরও বেছে কাজ করব। কারণ ‘ব্যাচেলর পয়েন্ট’ আমাকে অন্য উচ্চতায় নিয়ে গেছে।

ব্যাচেলর পয়েন্ট নাট’কের ‘অন্তরা’ সবার মুখে মুখে। এর আগে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ‘অন্তরা’ চরিত্রটি প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেছিলেন, ব্যাচেলর টিম নোয়াখালী এসে অন্তরাকে পাবে। এই প্রথম অন্তরাকে ওরা দেখতে পাবে। অন্তরা চরিত্রটি নোয়াখালীর শিক্ষিত একটি মে’য়ে। সে নোয়াখালীর অন্যতম একজন সুন্দরীও।

২০১৮ সালে ব্যাচেলর পয়েন্ট নাট’কটির প্রথম পর্বের প্রচার শুরু হয়। নাট’কটির বিভিন্ন সময় চরিত্র এবং গল্প পরিবর্তন হয়েছে। এখন নাট’কটির তৃতীয় সিজন প্রচার হচ্ছে। এখানে বিভিন্ন চরিত্রে অ’ভিনয় করছেন মা’রজু্ক রাসেল, সুমন পাটোয়ারী, মিশু সাব্বির, চাষী ইস’লাম প্রমুখ।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …