বুকচেরা পোশাকের ফাঁকে উন্মুক্ত ‘বেবি বাম্প’, গর্ভবতী অবস্থাতেই চ’মকে দিলেন অনুষ্কা শর্মা

আর বেশি দেরি নেই, মাত্র অল্প কয়েক দিনের অ’পেক্ষা’তেই মা ডাক শুনতে চলেছেন বিরা’ট পত্নী অনু’ষ্কা। নতুন বছরে ঘরে নতুন অ’তিথি আসবে বি’রু’ষ্কার। বর্ত’মানে বেবি বাম্প এ’কেবা’রে স্পষ্ট স্পষ্ট বিরাট পত্নী’র। তবে অ’ন্তঃস’ত্ত্বা অবস্থাতেও বাদ নেই শু’টিংয়ের কাজ। এবার বেবি বাম্প নিয়েই ম্যা’গাজি’নের পাতায় ঝলসে উঠল অনু’ষ্কার গ্ল্যা’মা’রাস লুক।

জীবনে’র অ’ন্যতম সেরার সেরা সময়ের মধ্যে দিয়ে যা’চ্ছেন অনুষ্কা। গর্ভে লা’লন করছেন নতুন একটি প্রা’ণ। যাকে আর কয়েক’দিন পরেই পাবেন সেলেব জুটি। প্রতিটা মেয়েই ‘জীবনে এক’বার হলেও মা ডাক’টা শুনতে চায়। আর সে যখন জান’তে পারে সে অন্তঃসত্ত্বা সেই সময়’টা তার কাছে খুব ‘স্পেশ্যাল হয়ে ওঠে।

যা অনুষ্কা’র ‘ক্ষেত্রেও ব্য’তিক্রম নয়। সম্পূর্ণভাবে মাতৃ’ত্বের স্বাদ অনুভব কর’ছে বিরাট পত্নী। তবে, মাতৃ’ত্বের স্বাদ অনুভব করতে গিয়ে তিনি ভুলে যায়’নি তার শুটিংকে। এরই মধ্যে চুটিয়ে শ্যু’টিংয়ের কাজ শুরু করছেন অ’ন্তঃস’ত্ত্বা অনু’ষ্কা। বলিউড মা’য়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, অ’ন্তঃস’ত্ত্বা হওয়া মানেই চু’পচাপ ঘরে বসে থাকা নয় বরং যতটা সম্ভব কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা। আর সেই তালিকা থেকে বাদ যা’ননি অনু’ষ্কাও।

বি’রাটের অ’নুষ্কা সম্প্রতি এক ম্যা’গা’জিনের জন্য ফটো শ্যুট ক’রেছেন। ভগ ম্যাগা’জিনের ফ’টোশ্যু’টে বেবি বাম্প নিয়েই হা’জির হয়েছিলেন অ’ন্তঃস’ত্ত্বা অনুষ্কা। একদিকে গ্ল্যা’মা’র ঝড়ে পড়ছে অনুষ্কার অন্যদিকে স্পষ্ট তার বেবি বাম্প। ভ’গের কভা’রে অনু’ষ্কার ফটো’শ্যুট প্রকাশ্যে আসতেই মুহূর্তে হয়ে যায় ভাই’রাল। এমনকি স্ত্রী’র প্রশংসা করতে ছাড়ে’নি বিরাটও।

অনুষ্কা শর্মা
মা হওয়ার পর কতটা লাইম লাইটে আস’বেন অনুষ্কা তা জানা না গেলেও অ’ন্তঃস’ত্ত্বা অবস্থা’য় চুটি’য়ে শুটিংয়ে’র কাজ সার’ছেন অ’ভিনেত্রী। কিছুদিন আ’গেই একটি জনপ্রিয় প্রেগন্যান্সি টেস্ট কিটের প্রচারমূলক শ্যুটে নায়ি’কাকে দেখা যায়।

যেখানে অ’নুষ্কাকে তাঁর হবু সন্তানে’র সঙ্গে গল্প করতে দেখা যায়। তিনি যেন সত্যিই টের পাচ্ছেন তাঁর বেবি তাঁকে কী’ বলছে। লাঞ্চ টাই’মের কথাও তাঁকে মনে করিয়ে দিচ্ছে সেই খুদে। আর সেই অ’নুভূ’তির কথাই শেয়ার করে’ছেন নায়িকা। অ’ন্তঃস’ত্ত্বা অনু’ষ্কার সেই বি’জ্ঞাপনও পা’য় প্রশং’সা।

Check Also

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার …