বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এল নতুন সদস্য!

দিন কয়েক আগেই শোনা গিয়েছে যে, অঙ্কুশ হাজরা (Ankush Hazra) আর ঐন্দ্রিলা নাকি এবার বিয়েটা সেরেই ফেলতে চলেছেন। ঘনিষ্ঠমহলের কাছে অ’ভিনেতা নিজেই জানিয়েছেন যে, ২০২১ সালের গোড়ার দিকেই দীর্ঘদিনের প্রে’মিকা ঐন্দ্রিলার স’ঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।

দিনক্ষণ অবশ্য জানাননি এখনও। তবে সূত্রের খবর, মা’র্চেই বিয়ের পিড়িতে বসছেন টলিউডের এই তারকাজুটি। কিন্তু বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্য! ফলাও করে অবশ্য অ’ভিনেতা নিজেই জানিয়েছেন।

কিন্তু সেই সদস্যটি কে জানেন? খোলসা করেই বলা যাক তাহলে। আসলে অঙ্কুশ নতুন গাড়ি কিনেছেন। আর নিজের শখের সেই গাড়িকেই নতুন সদস্য বলে সম্বোধন করেছেন অ’ভিনেতা। ঐন্দ্রিলাকে স’ঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিলাসবহুল সেই গাড়ির ছবিও পোস্ট করেছেন অঙ্কুশ। আর মা’র্চে বিয়ের আগেই নিজের এই শখপূরণের খবর অনুরাগীদের স’ঙ্গে শেয়ার করলেন উচ্ছ্বসিত অ’ভিনেতা।

উল্লেখ্য, মা’র্চ মাসে বিয়ে করার কথা জানালেও কবে সেই শুভদিন, সেকথা জানাননি অ’ভিনেতা। তাঁর কথায়, দুই পরিবার কথা বলেই বিয়ের দিন ঠিক করা হবে। আসলে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা (Oindrila Sen) একই স’ঙ্গে জিমে যান। উপরন্তু, অ’ভিনয়ের ওয়ার্কশপও থাকে দুজনের একস’ঙ্গে। পরের বছর চার চারটি ছবিও আসছে এই জুটির।

তাই সবটা চিন্তাভাবনা করে তারকাজুটি ঠিক করে ফেলেছেন যে, খুব শিগগিরই তাঁরাও এবার সংসার পাতবেন। তাঁদের বন্ধুত্ব-প্রে’মও নয় নয় করে দশটা বছর পার করে দিল। বন্ধু অনির্বাণ ভট্টাচার্যকে শুভেচ্ছে জানাতে গিয়েই তিনি আসলে বিয়ের কথাটা ফাঁ’স করে ফেলেন। অনির্বাণ ও অঙ্কুশ দুজনে একস’ঙ্গে ‘বিবাহ অ’ভিযান’ ছবিতে অ’ভিনয় করেছিলেন। সেই সূত্র ধরেই শুভেচ্ছে জানিয়ে অঙ্কুশ টুইট করেন,”তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরেই ফেলি।

শিগগিরিই যোগ দিচ্ছি তোমা’র দলে। তোমা’র রিয়েল লাইফ মালতিকে নিয়ে সারাজীবন সুখে থেকো।” এই টুইটের পর বোধহয় আর কারও বুঝতে বাকি থাকে না যে, অঙ্কুশ-ঐন্দ্রিলার ক্ষেত্রেও এবার ‘শুভস্য শ্রীঘ্রম!’ তার আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারের এই নতুন সদস্যকে নিয়ে কিন্তু বেজায় উচ্ছ্বসিত অনুরাগীরা।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …