বিয়েতে নগদ টাকা উপহার পেতে কার্ডে ‘চ’মক’ দম্পতির

আজকাল বিয়ে মানে একটা ইভেন্ট। দৃষ্টি নন্দন সাজগোজ, ডেকোরেশন, মেকআপ, অ’তিথি আপ্যায়ন, ফটোগ্রাফি, সঙ্গে নতুন কিছু চ’মক- গোটা বিষয়টি যেন সুষ্ঠ আর সুন্দরভাবে হয় সে বিষয়ে থাকে দুই পরিবারের কড়া নজর।

অ’পরদিকে সামাজিক মাধ্যমের বদৌলতে এখন বিশ্বের কোন প্রান্তে কী’ ঘটছে তা জানতে কারো বাকি থাকে না। একটু অন্য রকম কিছু ঘটলেই নিমেষে তা ভাই’রাল হয়ে যায় ।

টাইমস নাওয়ের একটি প্রতিবেদন অনুসারে, সম্প্রতি তামিলনাড়ুর মাদুরাইয়ের এক হবু দম্পতি নিজেদের বিয়ের কার্ডে QR কোড বসিয়ে আলোড়ন তুলেছেন।

মহামা’রিকালে অনেকেই অনুষ্ঠানে অ’তিথিদয়ের তালিকা ছোট করছেন। কেউ আবার উপহার আনায় নিষেধাজ্ঞা জারি করছেন। তবে উপহারে সম্পূর্ণরূপে বিধিনিষেধ আরোপ না করে এই দম্পতি সেরা পন্থাটি বেছে নিলেন।

গুগল পে এবং ফোন-পে এর ওই কোড থেকে যে কেউ ইচ্ছা করলেই উপহারের টাকা পাঠিয়ে দিতে পারবেন তাদের ব্যাংক অ্যাকাউন্টে। টাকা পাঠিয়ে দেয়ার এই অ’ভিনব পদ্ধতি সবার জন্যই বেশ সুবিধার এবং ঝামেলামুক্ত।

কনের মা জয়ন্তী দেবী জানালেন, অ’তিথিদের মধ্যে অন্তত ৩০ জন এই পদ্ধতিতে উপহারের টাকা পাঠিয়েছেন। তাদের পরিবারে এর আগে অবশ্য এমন উদ্যোগ কখনো নেয়া হয়নি। তবে অ’ভিনব এই পন্থা সবারই ভালো লেগেছে। আর বিয়ের কার্ডটি ভাই’রাল হয়ে যাওয়ার পর তাদের কাছে বিস্তারিত জানতে চেয়ে প্রচুর ফোনও আসছে।

Check Also

অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন অভিনেত্রী রোমানা!

নায়িকা রোমানা স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফাঁদ পেতে এক সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও …