বা’ড়িওয়া’লী জোর করে খ’দ্দে’রের কা’ছে পা’ঠা’য়, ১৪ ত’রু’ণী দিলেন ভ’য়াব’হ বর্ণ’না

রা’জবা’ড়ীর দৌ’লত’দি’য়া প’তি’তা’প’ল্লী থেকে পা’চার হয়ে আ’সা ১৪ জ’ন কি’শোরী’কে উ’দ্ধা’র ক’রে’ছে জে’লা পু’লি’শ।

ম’ঙ্গল’বার (১৯ জানুয়ারি) দি’বাগ’ত রা’তে এ’কটি তা’লাব’দ্ধ ঘর থেকে ১৪ কি’শো’রী’কে উ’দ্ধা’র করা হয়। উ’দ্ধা’র হওয়া কি’শো’রী’রা গ’তকা’ল বু’ধবার (২০ জানুয়ারি) দুপুরে রা’জবা’ড়ীর পু’লিশ সু’পা’রের স’ম্মে’লন ক’ক্ষে আ’য়ো’জিত সং’বা’দ স’ম্মে’লনে তা’দের ওপর হ’ওয়া নি’র্মম’তার চি’ত্র প্র’কাশ ক’রেন এবং তা’রা জে’লা পু’লি’শের সদ’স্য’দের প্রতি কৃ’তজ্ঞ’তা প্র’কাশ ক’রেন।

সং’বাদ স’ম্মে’লনে রাজ’বা’ড়ীর পু’লি’শ সু’পার এম’এম শাকিলু’জ্জামান’ বলেন, গো’প’ন সং’বা’দে রা’জবা’ড়ী’র দৌ’লত’দি’য়া প’তি’তা প’ল্লী’র না’জ’মা বা’ড়ি’ওয়া’লী’র এ’কটি তা’লাব’দ্ধ ঘ’র থেকে ওই সব কি’শো’রী’কে গো’য়াল’ন্দ থা’না পু’লি’শের স’দস্য’রা উ’দ্ধা’র ক’রেছে’ন। উ’দ্ধার কি’শো’রীদে’র না’ম ও পরি’চয় গো’প’ন রেখে স্ব-স্ব পরিবারের কাছে পৌঁছে দেবার ব্যবস্থা তারা করবেন।

তিনি আরো বলেন, পা’চার’কা’রী’রা কৌ’শলে এসব কি’শো’রী’দের ফাঁ’দে ফে’লে দৌ’লত’দি’য়া প’তি’তা প’ল্লী’তে এ’নে বি’ক্রি ক’রে। আর ক্রে’তা বা’ড়িও’য়া’লী চা’লা’য় ‘ কি’শো’রী’দের ও’পর চা’লা’য় নি’র্ম’ম নি’র্যা’ত’ন। এ’ম’নি প’রিবে’শ থে’কে এ’ই ১৪ জনকে তারা মু’ক্ত করতে পে’রেছে’ন। তাদের এই ক’র্ম’কা’ণ্ড অ’ব্যা’হ’ত থাকবে।

উ’দ্ধা’র হ’ওয়া ত’রু’ণী’রা জা’নান, না’জ’মা না’মের ও’ই বা’ড়িও’য়া’লী তা’দে’র’কে জো’র ক’রে খ’দ্দে’রে’র কা’ছে পা’ঠা’য়। অ’নে’ক অ’নু’রো’ধ ক’রে’ও তা’রা না’জমা’র হা’ত থেকে বাঁ’চ’তে পা’রে’ন’নি। কাজ করতে না চাইলে না’জ’মা তাদের মা’র’ধ’র’ও করেছেন। উ’দ্ধা’র হওয়া ত’রু’ণী’রা পু’লি’শ’কে ধ’ন্য’বা’দ জানান।

সং’বাদ’লনে, অ’তি’রিক্ত পু’লিশ সুপার মো. সালাউদ্দিন, ডিআইও ওয়ান ‘সাইদুর রহমান, গো’য়াল’ন্দ থা’না’র ভা’রপ্রা’প্ত কর্ম’কর্তা (ও’সি) আব্দু’ল্লাহ আল তায়েবীর, রাজ’বাড়ী থা’নার ভা’রপ্রা’প্ত কর্মক’র্তা (ওসি) স্ব’পন কুমার মজুমদার, ডিআইও টু প্রা’ণব’ন্ধু চ’ন্দ্র বিশ্বা’সসহ জেলা পু’লি’শের অ’ন্যা’ন্য ক’র্মক’র্তা’রা।

Check Also

যে কারণে ইমামের সঙ্গে প;রকীয়া করেন আসমা!

ঢাকার দক্ষিণখানের সরদারবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আবদুর রহমানের (৫৪) সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন নিহত আজহারের …