বাড়ির ছাদেই ‘ও টুম্পা সোনা’ গানে তু’মু’ল নাচ অল্পবয়স্ক যুবতীর, তু’মু’ল নেচে ভাইরাল যুবতি!

ফের আরো একবার ভাইরাল টুম্পা গানের সাথে নাচ করা এক যুবতী । আমাদের দেশে বলাবাহুল্য আমাদের এই রাজ্যে প্রতিভার অ-ভা-ব নেই । কখনো রিকশাওয়ালাকে সুরেলা কন্ঠে গান গাইতে দেখবেন তো কখনো আবার মনে পড়বে আপনার রানু মন্ডল এর কথা । শুধুমাত্র প্রচারের অভাবে এই সমস্ত মানুষ-গু-লি অগোচরে হা-রিয়ে যায় তাদের প্রতিভাকে সাথে নিয়ে ।

সেরকমই সম্প্রতি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমনই এক ধরনের প্লাটফর্ম । যেখানে আমরা প্রত্যেকেই অনেকে ভাইরাল হতে দেখি কোনো না কোনো ব্যক্তিকে ।

তাই প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার চাহিদা । জীবনে একবার না একবার ভাইরাল হতে চাই প্রত্যেকে । বেশ কয়েকদিন আগে ইউটিউব একটি গান প্রকাশিত হয়েছিল সেটি মুহূর্তের মধ্যে দ-খ-ল করেছিল খবরের শিরোনাম । বলাবাহুল্য এখনও পর্যন্ত সেই গানটি সমালোচনা বা চর্চার মধ্যে রয়েছে । গানটির নাম টুম্পা সোনা । আট থেকে আশি সকলের মুখে এই গানটি শোনা যায় ।

অসম্ভব একটা এনার্জি নিয়ে তৈরি হয়েছে এই গানটি । এবং মূলত এই গানটি কে সাথে নিয়ে বিভিন্ন ধরনের ভ-ঙ্গি-মায় বিভিন্ন কায়দায় নাচতে দেখা গেছে বিভিন্ন যুবক যুবতীদের ।

তবে এরই মাঝে ইউটিউব একটি ভিডিও ব্যা-প-ক-ভাবে ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে এক যুবতী নিজের বাড়ির ছাদে টুম্পা গানের সাথে নেচে চলেছেন । পরনে ছিল লাল রঙের একটি শার্ট এবং জিন্সের প্যান্ট ।

মূলত তিনি তার বাড়ির ছাদে এই নাচের দৃশ্যটি ক্যামেরা-ব-ন্দি করেছেন । অসম্ভব সুন্দর ভ-ঙ্গিমা এবং আদব কায়দায় তিনি তুলে ধরেছেন টুম্পা খানের সাথে তার নাচ এর প্রতিভা । যা মুহূর্তের মধ্যে দ-খ-ল করেছে নেটদুনিয়া নেটিজেনদের মন।

সাধারণত এ ধরনের নাচ খুব কম দেখতে পাওয়া যায় এবং মূলত এই ধরনের নাচের জন্য উপযুক্ত প্রশিক্ষণের দরকার হয় । কিন্তু ঐ যুবতীটি প্রশিক্ষণ ছাড়াই এত সুন্দর কিভাবে নাচলেন তা দেখে অবাক অনেকে ।

যদিও যুবতীর নাম এবং কোথায় থাকেন তিনি সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি ম তবে ইতিমধ্যে ভিডিওতে এসেছে প্রচুর ভিউস । দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি কমেন্ট এ অনেকে তাঁকে আশীর্বাদ এর সাথে সাথে করেছে প্রশংসা ।

Check Also

বিয়ের দিন বউয়ের বদলে শালীকে কোলে তুলে নিলেন নতুন বর, তুমূল ভিডিও ভাইরাল

সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে।‌ …