বাবা-মায়ের বি;চ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন কাজল

​বলিউড অভিনে;ত্রী কাজল। তার ব;য়স যখন ৪ বছর, সেই সময় বাবা-মায়ের বি;চ্ছে;দ হয়ে যায়। সোমু মুখো;পাধ্যায় এবং ত;নুজার বি;চ্ছে;দ নিয়ে এই প্রথম মুখ খুল;লেন বলিউড অ;ভিনেত্রী কাজল।

সম্প্রতি ত্রিভ;ঙ্গ-র প্রমোশন উ;পল;ক্ষ্যে একটি শো;য়ে হাজির হন কা;জল। ওই শোয়ে হাজির হয়ে কাজল বলেন, তার যখন মাত্র ৪ বছর বয়স, সেই সময় বাবা-মা;য়ের বিচ্ছেদ হয়ে যায়। বাবা-মা আ;লাদা হওয়া সত্ত্বেও তিনি খুব ভালোভাবে বড় হয়ে উঠেছেন। মা-বা;বার বি;চ্ছে;দ, তার বড় হয়ে ওঠায় কোনো প্রভা;ব ফেলেনি।

তবে বাবা-মাকে কীভা;বে এক অ;পরে;র বি;রু;দ্ধে উ;স্কে দেয়া যায়, সেই চে;ষ্টা বহু;বার করেও তিনি সফ;ল হন;নি। তার বাবা-মা এ বিষয়ে খুব স্মা;র্ট ছিলেন বলে মন্তব্য করেন কাজল। যদিও পু;রো;টাই মজার ছলে বলে হেসে ফে;লেন কাজল। ত্রি;ভঙ্গ-তে যেভা;বে মা-মেয়ে;রে সম্প;র্কে;র টানা;পো;ড়ে;নের ছবি তুলে ধরা হয়ে;ছে, ছোট থাক;তে বা;স্ত;বে তাকে কখনো ওই ধরনের সম;স্যা;য় ভুগ;তে হয়নি বলেও স্পষ্ট ক;রে জা;নান কাজল।

১৫ জা;নুয়ারি নেট;ফ্লি;ক্সে মু;ক্তি পায় ত্রিভঙ্গ। এই প্রথম ওটি;টি প্ল্যা;ট;ফর্মে দেখা মেলে কা;জলের। ত্রিভ;ঙ্গতে কাজলের সঙ্গে স্ক্রি;ন শেয়ার করছেন তনভি আ;জমি এবং মিথিলা পাল;করকে।

ত্রি;ভঙ্গে একজন ওডিসি শি;ল্পীর ভূমি;কায় দেখা যায় কা;জলকে। সে;খানেই পর্দার শিল্পীর সঙ্গে তার মা;য়ের সম্প;র্কের ;টানা;পো;ড়েনকে তুলে ধরা হয়ে;ছে বিষদে। তানা;জি, ত্রি;ভ;ঙ্গর পর ;কাজল বর্তমানে কোন প্র;জে;ক্ট নিয়ে ব্যস্ত, সে বিষ;য়ে এখনো প;র্যন্ত কিছু জানা যায়নি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …