বাবা এরশাদকে ছাড়া দ্বিতীয়বার এরিকের জন্মদিন পালন

পিতা সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশা;দের অবর্তমানে দ্বিতীয়বারের মতো জন্মদিন উদযাপন করলেন এরিক এরশাদ। বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর গুলশানে প্রেসিডেন্ট পার্কের

গ্যারাজে কুরআন তেলওয়াত ও দোয়া পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। এ সময় প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের বিদেহী আ;ত্মার জন্য দোয়া করা হয়।

এরিক এরশাদের ২০তম এই জন্মদিনের আয়োজন করে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট। তবে করোনাভাই;রাসের কারণে এবার ছোট পরিসরেই আয়োজন করা হয় জন্মদিনের অনুষ্ঠান।

সন্ধ্যা সাড়ে ৭ টায় কেক কাটেন এরিক এরশাদ। প্রথমেই ভাই ও এরশাদের প্রথম স্ত্রীর আরেক সন্তান, রংপুর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদ এবং এরপর মা বিদিশা এরশাদের মুখে কেক তুলে দেন এরিক। এ সময় হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও এরিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদ ও জাপার প্রেসিডিয়াম সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার।

তবে এরিক এরশাদের চাচা জাতীয় পার্টির চেয়ারম্যান (জাপা) গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরসহ জাপার সিনিয়র নেতাকর্মীদের জন্মদিনের অনুষ্ঠানে দেখা যায়নি।ন্যাপ (ভাসানী) প্রেসিডেন্ট অ্যাডভোকেট জাহাঙ্গীর, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের সভাপতি মামুনুর রশীদসহ আরও অনেকেই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রতি বছর জাঁকজমকপূর্ণভাবে জন্মদিন পালিত হলেও দ্বিতীয়বারের মতো পিতা এরশাদকে ছাড়াই জন্মদিনের কেক কাটেন

এরিক। সাবেক রাষ্ট্রপতি এরশাদ গত ১৮ বছর ধরে তার জীবদ্দশায় বড় আয়োজনের মধ্য দিয়ে এরিকের জন্মদিন পালন করতেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকতো। দেশের বরেণ্য ব্যক্তিত্ব ও রাজনীতিকরাও তার জন্মদিনে উপস্থিত থাকতেন।

Check Also

ঢাকায় সাত সকালে বৃষ্টি, ভোগান্তিতে মানুষ

ঢাকায় মঙ্গলবার সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হয়েছে। ভোর থেকেই আকাশ মেঘাচ্ছন্ন ছিলো। হঠাৎ সাতটার পর …