বাংলা ধারাবাহিকের যেসব নায়ক-নায়িকারা বাস্তবে স্বামী-স্ত্রী, রইলো ছবিসহ ভিডিও

বাংলা ধারাবাহিক। এখন যেটা বাংলার প্রত্যেকটা ঘরে ঘরে। যা সংসারের কোলাহল ছেড়ে এক টুকরো শান্তি এনে দেয়। বর্তমানে যা আমাদের মা, কাকিমাদের একমাত্র সঙ্গী হয়ে উঠেছে। এখন আবার সন্ধ্যের পর ঘুরতে যাওয়ার থেকে টেলিভিশনকেই একমাত্র মনোরঞ্জনমূলক ভরসার জায়গা করে নেওয়া হয়, টেলিভিশন এখন একমাত্র ভরসার জায়গা, বলতে গেলে একমাত্র রিলেক্সের জায়গা তাদের এটাই। শুধু মা, কাকিমা নয় এখন তাদের সঙ্গ দেয় বাবা, কাকারাও। মহিলাদের পাশাপাশি পুরুষদেরও যেনো এই ধারাবাহিক আসতে আসতে গ্রাস করে নিয়েছে। সন্ধ্যে পাঁচটা বাজলেই হল, হাতে চায়ের কাপ, সঙ্গে কিছু নাস্তা তা নিয়েই আমদের পরিবার বসে পড়ে এক্কেবারে টিভির কেন্দ্রে। যাতে কোনও এপিসোড বা কোনও গুরুত্বপূর্ণ সিন দেখতে না ভুল হয়।

বর্তমানে স্টার জলসা ও জী বাংলা ধারাবাহিকগুলির প্রধান কেন্দ্রস্থান। যেখানেই বিকেল হলেই টেলিভিশন জগতটি মুড়িয়ে ফেলা হয় একের পর এক মনোরঞ্জনমূলক ধারাবাহিক দিয়ে। কিন্তু এই ধারাবাহিকের মূল চরিত্রে যেসব শীর্ষ তারকারা থাকেন, শুধু শীর্ষ নয় পার্শ্ব তারকারাও যারা থাকেন তাদের মধ্যেও কিন্তু কোনো কোনো ক্ষেত্রে অভিনয়ের বাইরেও দারুণ সম্পর্ক গড়ে ওঠে। কোনও কোনও ক্ষেত্রে তাঁরা কেউ কেউ বন্ধু হয়ে যান আবার কেউ কেউ প্রেমিক প্রেমিকা ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই প্রেম কিন্তু পরিণতি পেয়ে স্বামী স্ত্রীর রূপও নেন। কিন্তু আপনারা কি জানেন? টেলিভিশন জগতের অভিনেতাদের মধ্যে কারা কারা দম্পতি হয়ে উঠেছে!

চলুন এক ঝলকে দেখে নেওয়া যাক:

প্রথমেই আসি রাহুল মজুমদারের কথায় যিনি স্টার জলসা খ্যাত ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকের নায়ক বোধি চরিত্রে রয়েছেন, তিনি বিয়ে করেছেন অভিনেত্রী জী বাংলা খ্যাত ‘সৌদামিনী’ ধারাবাহিকের খলনায়িকার ভূমিকায় আছেন যার নাম প্রীতি বিশ্বাস। গতবছর ফেব্রুয়ারিতেই তাঁরা বিয়ে করেছেন।

দ্বিতীয়ত, হলেন তথাগত মুখোপাধ্যায় যিনি স্টার জলসা খ্যাত ‘মোহর’ ধারাবাহিকের পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন, তিনি অভিনেত্রী দেবলীনা দত্তকে ২০১৪ সালে বিয়ে করেন।

তৃতীয়ত, তিয়াসা রায় যিনি জী বাংলা খ্যাত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের প্রধান চরিত্র ‘শ্যামা’ র চরিত্রে আছে তিনি বাস্তবে বিয়ের সূত্রে বাঁধা পড়েছেন অভিনেতা তুহিন রায়ের সঙ্গে, ২০১৭ তে তাঁরা বিয়ে করেছেন।

চতুর্থত, রাজা গোস্বামী যিনি ‘খড়কুটো’ পরিবারের রূপাঞ্জনের ভূমিকায় আছেন তিনি ভালোবাসার সূত্রে বাঁধা পড়েছেন অভিনেত্রী মধুবনী ঘোষের সঙ্গে, বর্তমানে তাদের ঘরে আসতে চলেছে নতুন সদস্য, জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ এ তাঁরা দুজনেই প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ে করেন তাঁরা।

পঞ্চমত, সম্রাট মুখার্জী যিনি একজন জনপ্রিয় অভিনেতা, বর্তমানে স্টার জলসা ও জী এর আওতায় বেশ কয়েকটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন, তিনি বিয়ে করেছেন অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়কে যিনি এখন ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিক ভাগ্যশ্রীর শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন, ২০০৩ সালে প্রেম করে বিয়ে করেছেন তাঁরা।

ষষ্ঠত, অভিনেতা জিতু কমল যিনি অভিনেত্রী নবনীতা দাস তিনি বর্তমানে মহাপিঠ তারাপিঠের ‘মা তারা’ র ভূমিকায় অভিনয় করছেন। গত বছর ৬ ই মে তাদের বিয়ে হয়।

সপ্তমত, অভিনেত্রী মানালী দে যিনি বর্তমানে পরিচালক অভিমুন্য মুখার্জীকে বিয়ে করেছেন। বাংলা টেলিভিশন জগতে তারা দুজনেই উজ্জ্বল দৃষ্টান্ত।

অষ্ঠত, সপ্তর্ষি মৌলিক যিনি একজন জনপ্রিয় অভিনেতা, তিনি বর্তমানে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ডিঙ্কার ভূমিকায় অভিনয় করছেন, এছাড়া তিনি অভিনেত্রী সোহিনী দাশগুপ্তের স্বামী, যিনি বর্তমানে ‘খড়কুটো’ পরিবারের পুটু পিসির চরিত্রে অভিনয় করছেন। যদিও সপ্তর্ষির থেকে সোহিনী প্রায় ১৫ বছরের বড় কিন্তু তা সত্ত্বেও তারা একজন সুখী দম্পতি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …