বর্ষশেষে রাজ-শুভশ্রীর বাড়িতে চাঁদের হাট! পার্টির মধ্যমণি পুচকে ইউভান

বিষে ভরা বিশকে ঘরোয়া পার্টি করেই বিদায় জানালেন রাজ-শুভশ্রী। বছরের শেষ দিনে রাজ-শুভশ্রীর বাড়িতে যেন চাঁদের হাট বসল। পার্টিতে উপস্থিত ছিলেন টলিউডের নামকরা পরিচালক, তাদের স্ত্রী’-সন্তানসহ অন্যান্য তারকারা। তবে ঘরোয়া

এই পার্টির সবটুকু লাইমলাইট ছিল ‘রাজপুত্র’ পুচকে ইউভানের উপরেই। তাকেই বলা যেতে পারে পার্টির ‘সেন্টার অফ অ্যাট্রাকশন’।

২০২০ সালে সকলেই নিজেদের জীবনে অনেক চড়াই-উতরাই দেখেছে। রাজ-শুভশ্রীর জীবনেও তার অন্যথা হয়নি। এই বছরেই মা’রণরোগ করো’নায় আ’ক্রান্ত হন খোদ পরিচালক। সুস্থ হয়ে ওঠার আগেই নিজের বাবাকে চিরতরে হারান রাজ।

কিন্তু এইসব ক’ষ্ট ভুলিয়ে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে ছোট্ট ইউভান। যা সম্ভবত তাদের জীবনের পাওয়া সবচেয়ে বড় আশীর্বাদ।

তাই বছরের শেষ দিনটা কাছের বন্ধুবান্ধবের সঙ্গেই ভাগ করে নিলেন ইউভানের মা-বাবা। এদিন। শুভশ্রীর দেখা মিলল সাদা ঢিলে সোয়েট শার্ট ও ডেনিমে। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক ও হালকা মেকআপে বেশ ফুরফুরে দেখাচ্ছিল তাকে। এদিন পার্টিতে উপস্থিত ছিলেন FFace-এর কর্ণধার নীল রায় ও তাঁর স্ত্রী’ ফলক রশিদ রায়। পৌঁছেছিলেন তারকা দম্পতি রাজা চন্দ ও পিয়ান সরকার। রাজের এই পার্টিতে ছিলেন তাঁর কাছের বন্ধু কাঞ্চন মল্লিক ও রুদ্রনীল ঘোষ।

এদিনের পার্টিতে দেখা মিলল পরিচালক সৃজিত মুখার্জী ও তাঁর ঘরণী মিথিলা ও কন্যা আই’রারও। ইউভানকে দেখে বেজায়

খুশি আই’রা। এদিনের পার্টিতে সৃজিতের দেখা মিলল তার পছন্দের পাঞ্জাবি ও সাদা শালে। মিথিলা সেজে উঠছিলেন কালো জাম’দানিতে। হই-হুল্লোড় করে চলল পার্টি, সঙ্গে দেদার সেলফি ও গ্রুপফি।

নিজেদের ভালবাসার মানুষদের পাশে নিয়ে এভাবেই পুরনো বছরকে বিদায় ও নতুন বছরকে স্বাগত জানালেন রাজ ও শুভশ্রী, সঙ্গে ছোট্ট ইউভানও।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …