বরফ গলছে দুই তরফেই, আশার আলো দেখছে শ্রাবন্তী-রোশনের স’ম্পর্ক

অনেকদিন থেকেই শ্রাবন্তী-রোশনের স’ম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে। সবাই ধারণা করছেন, শ্রাবন্তীর তৃতীয় বিয়েটিও শেষ পর্যন্ত টিকবে না। কারণ তাদের মধ্যকার স’ম্পর্ক ভালো যাচ্ছে না।

মূলত বিয়ের বছর ঘোরার পরেই ফাটল তারকা দম্পতির মধ্যে। কিন্তু এই মুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যম বলছে, বরফ গলছে দুই তরফেই।

নতুন বছরে আবার কি মিলবেন রোশন-শ্রাবন্তী? তার সম্ভাবনা অনেকখানিই। সামাজিক পাতায় একের পর এক পোস্ট দিয়ে ফের হাত বাড়িয়ে দিয়েছেন রোশন।

বছর শেষে সেই ডাকেই যেন একটু একটু করে সাড়া দিচ্ছেন অ’ভিনেত্রীও। দিন কয়েক আগের পোস্টে রোশনকে নীরবতার ম’র্ম বুঝিয়েছেন। রোশন যতখানি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন, অ’ভিনেত্রী ততটাই নীরব।

সবার মধ্যে একা দাঁড়িয়ে থাকা যুবকের ছবি পোস্ট করেন রোশন। তার দিন দুই পরেই প্রয়াত বলিউড স্টার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন। এই পোস্ট দেখে বিষণ্ণ নেটিজেনদের মনও।

রোশনের এই পোস্টগুলো কি ছুঁয়ে গেছে শ্রাবন্তীকেও? তিনি গানে গানে আশ্বস্ত করেছেন রোশনকে। ব্যাকগ্রাউন্ডে বেজেছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’র ‘চুরাকে দিল মেরা’ গান। সেই গানের বিশেষ অংশে লিপ সিং করেছেন অ’ভিনেত্রী, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুঝকো খাবার হ্যায়, বাদালতি রুতমে মাগার মুঝকো ডার হ্যায়’।

অর্থাৎ, রোশনের প্রতি ভালোবাসা, আস্থা একেবারে হারিয়ে ফেলেননি শ্রাবন্তী! পাশাপাশি গানের এই বিশেষ অংশ বেছে নেয়া, তাতে লিপ সিং এবং শ্রাবন্তীর অ’ভিব্যক্তি-সব মিলিয়ে ইতিবাচক কিছুই খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। ২০২১ মধুমাস হয়ে ফিরুক তারকা দম্পতির জীবনে, অনুরাগীদের এখন এটাই আন্তরিক চাওয়া।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …